Jitendra Tiwari: হার্টের সমস্যা জিতেন্দ্রর, হাসপাতালে কান্নায় ভেঙে পড়লেন স্ত্রী চৈতালি

Asansol: গত বছর ১৪ ডিসেম্বর আসানসোলের ২৭ নম্বর ওয়ার্ডে এক অনুষ্ঠান ছিল। ধর্মীয় সেই অনুষ্ঠানে জিতেন্দ্রর স্ত্রী কাউন্সিলর চৈতালি তিওয়ারির উদ্যোগে কম্বল বিতরণ কর্মসূচি হয়।

Jitendra Tiwari: হার্টের সমস্যা জিতেন্দ্রর, হাসপাতালে কান্নায় ভেঙে পড়লেন স্ত্রী চৈতালি
জিতেন্দ্র ও চৈতালি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2023 | 3:16 PM

আসানসোল: কম্বলকাণ্ডে গ্রেফতার বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে (Jitendra Tiwari) বুধবারই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার তাঁকে জেলা হাসপাতাল থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে। আসানসোলে কম্বল বিতরণী অনুষ্ঠানে পদস্পৃষ্ট হওয়ার ঘটনায় আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের হাতে গ্রেফতার হন আসানসোলের প্রাক্তন মেয়র তথা বর্তমানে বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। ১৪ দিনের জেল হেফাজত হয় তাঁর। বিচারকের রায়ে মঙ্গলবার জিতেন্দ্র তিওয়ারি জেলে যান। বুধবার সকালেই তাঁর শরীর খারাপ হয় বলে খবর আসে। বিকেলে বুকে ব্যথা নিয়ে ভর্তি করা হয় জেলা হাসপাতালের সিসিইউতে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার জেলা হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে স্থানান্তর করতে চলেছে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে।

এদিকে বুধবার রাতেই জেলা হাসপাতালে জিতেন্দ্রকে দেখতে পৌঁছন স্ত্রী চৈতালী তিওয়ারি এবং কন্যা পল্লবী তিওয়ারি। আসানসোল জেলা হাসপাতাল চত্বরে কান্নায় ভেঙে পড়েন তাঁরা ৷ জিতেন্দ্র তিওয়ারির শারীরিক অবস্থা নিয়ে আসানসোল জেলা হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছিল, তাঁর বুকে ব্যথা ছিল। পাশাপাশি শ্বাসকষ্টও ছিল। এমার্জেন্সিতে ডাক্তার শুভজিৎ দত্ত তাঁর পরীক্ষানিরীক্ষা করেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, হার্টের সমস্যা দেখা দিয়েছে এই বিজেপি নেতার। ওষুধও খাচ্ছেন। পাশাপাশি সুগারের ওষুধও খান। সেই কারণে ঝুঁকি নেওয়া হয়নি। সিসিইউয়ে রেখে পর্যবেক্ষণ করা হয়। তবে হার্টের চিকিৎসার জন্য যে পরিকাঠামো জিতেন্দ্রর দরকার তা জেলা হাসপাতালে নেই। তাই বর্ধমান মেডিক্যালে কলেজে স্থানান্তর করার পরিকল্পনা করা হয়েছে।

চৈতালি বলেন, “ওনার শরীর একেবারেই ভাল না। হার্টের সমস্যা ধরা পড়েছে। অনেক পরীক্ষানিরীক্ষার ব্যাপার রয়েছে। উনি সবসময় মানুষের সেবা করেছেন। আগামিদিনেও মানুষের সেবার করার জন্য সুস্থ হয়ে যেন বাড়ি ফিরে আসেন। অক্সিজেন চলছে। বর্ধমানেই ওনাকে হয়ত পাঠাচ্ছেন ডাক্তাররা।”

গত বছর ১৪ ডিসেম্বর আসানসোলের ২৭ নম্বর ওয়ার্ডে এক অনুষ্ঠান ছিল। ধর্মীয় সেই অনুষ্ঠানে জিতেন্দ্রর স্ত্রী কাউন্সিলর চৈতালি তিওয়ারির উদ্যোগে কম্বল বিতরণ কর্মসূচি হয়। সেখানেই কম্বল নেওয়ার জন্য হুড়োহুড়ি করতে গিয়ে তুমুল বিশৃঙ্খলা তৈরি হয়। পদপিষ্ট হয়ে মারা যান এক ব্যক্তি। তাঁর পরিবারের তরফেই জিতেন্দ্র ও চৈতালির নামে অভিযোগ দায়ের হয়। এরপরই তদন্ত শুরু হয়। এই অভিযোগকে চ্যালেঞ্জ করে হাইকোর্টে যান জিতেন্দ্র। এরপর দামোদর দিয়ে জল গড়ায় অনেক দূরই। এরইমধ্যে গত শনিবার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা দফতর এবং আসানসোল উত্তর থানার পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে নয়ডায় যমুনা এক্সপ্রেসওয়ে থেকে জিতেন্দ্রকে গ্রেফতার করে।