Alejandra Rodríguez: হাঁটুর বয়সিদের হারিয়ে ৬০ বছরে সেরা সুন্দরীর মুকুট জিতলেন আলেজান্দ্রা

Miss Universe Buenos Aires: এই শিরোপা জিতে আলেজান্দ্রা আপ্লুত। একইসঙ্গে চরম আত্মবিশ্বাসে ভরপুর। তিনি বলেন, "নতুন এই দৃষ্টান্ত স্থাপন করতে পেরে আমি রোমাঞ্চিত। আমরা এক নতুন অধ্যায় উন্মোচন করেছি, যেখানে নারীদের শারীরিক সৌন্দর্য নয়, মূল্যবোধ দিয়ে বিচার করা হয়।"

Alejandra Rodríguez: হাঁটুর বয়সিদের হারিয়ে ৬০ বছরে সেরা সুন্দরীর মুকুট জিতলেন আলেজান্দ্রা
৬০ বছরের আলেজান্দ্রা রগরিগেজ।
Follow Us:
| Updated on: Apr 27, 2024 | 10:58 PM

কথায় বলে বয়স শুধুমাত্র নম্বর। যদিও এ কথা উঠলেই বেধে যায় তর্ক! সিংহভাগই বলেন, বয়স তার ছাপ চেহারায় ফেলবেই। তবে এসব কথাকেই ভুল প্রমাণ করে দিলেন ৬০ বছর বয়সি আইনজীবী ও সাংবাদিক আলেজান্দ্রা রগরিগেজ। মিস ইউনিভার্স প্রতিযোগিতায় নিজের প্রদেশে আক্ষরিক অর্থেই হাঁটুর বয়সি সুন্দরীদের হারিয়ে জিতে নিলেন সেরার শিরোপা। ইতিহাস তৈরি হল ফুটবলের দেশ আর্জেন্টিনায়।

ট্যাঙ্গোর শহর বুয়েনস আইয়ারেজের সেরা সুন্দরীর শিরোপা জিতেছেন আইনজীবী আলেজান্দ্রা। একইসঙ্গে তিনিই প্রথম নারী, যিনি ৬০ বছর বয়সে প্রথম মিস ইউনিভার্স প্রতিযোগিতার পথে পা বাড়ালেন। আপাতত আলেজান্দ্রা মিস ইউনিভার্স আর্জেন্টিনা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

এই শিরোপা জিতে আলেজান্দ্রা আপ্লুত। একইসঙ্গে চরম আত্মবিশ্বাসে ভরপুর। তিনি বলেন, “নতুন এই দৃষ্টান্ত স্থাপন করতে পেরে আমি রোমাঞ্চিত। আমরা এক নতুন অধ্যায় উন্মোচন করেছি, যেখানে নারীদের শারীরিক সৌন্দর্য নয়, মূল্যবোধ দিয়ে বিচার করা হয়।”

মিস ইউনিভার্স আয়োজকরা প্রতিযোগীদের জন্য বয়সের সীমার বেড়াজাল তুলে দিতেই নতুন মোড় নিল এই প্রতিযোগিতা। এর আগে ১৮-২৮ বছর বয়সী নারীরাই এই প্রতিযোগিতায় অংশ নিতে পারতেন। এবার সে নিয়মে বদল এসেছে। আগামী ২৮ সেপ্টেম্বর মেক্সিকোয় অনুষ্ঠিত হবে মিস ইউনিভার্স প্রতিযোগিতা। বয়সের সীমারেখা মুছে মুকুটের লড়াইয়ে দেখা যেতে পারে আলেজান্দ্রার মতো আরও অনেক সুন্দরীকে।