হাফিজ সইদের বাড়ির অদূরেই ভয়াবহ বিস্ফোরণ, মৃত ২

বিস্ফোরণের বীভৎস আওয়াজে কেঁপে উঠল পাকিস্তানের লাহোর।

হাফিজ সইদের বাড়ির অদূরেই ভয়াবহ বিস্ফোরণ, মৃত ২
বিস্ফোরণে কাঁপল লাহোর
Follow Us:
| Updated on: Jun 23, 2021 | 2:01 PM

লাহোর: ভয়াবহ বিস্ফোরণে কাঁপল লাহোর। ভারতে একাধিক জঙ্গি হামলার মাস্টারমাইন্ট হাফিজ সইদের বাড়ির কাছেই এই বিস্ফোরণ হয়েছে বলে জানা গিয়েছে। বিস্ফোরণে মৃত্যু হয়েছে দু’জনের। আহত হয়েছেন ১৬ জন, এর মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক।

আজ বুধবার সকালে লাহোরের জোহর টাউন এলাকায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাক সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, বিস্ফোরণের তীব্রতা এতটাই বেশি ছিল যে আশেপাশের অনেক বাড়িই ক্ষতিগ্রস্ত হয়। বহু বাড়ির জানালার কাচ, দেওয়াল ভেঙে যায়। ওই এলাকায় রয়েছে বেশ কিছু শোরুম, ব্যাঙ্ক ও হাসপাতাল। একটি গাড়িতে বিস্ফোরক রাখা হয়েছিল। কটি বাড়ির সামনে গাড়িটি রাখা হয়েছিল। যেখানে বিস্ফোরণ হয়েছে, সেখানে চার ফুট গভীর গর্ত হয়ে গিয়েছে। এখনো পর্যন্ত মৃতদের পরিচয় জানা যায়নি। পুলিশ পুরো এলাকা ঘিরে রেখেছে।

কী ধরনের বোমা বিস্ফোরণ ঘটানো হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তীব্র নিন্দা করেছে পাকিস্তানের পঞ্জাব প্রদেশের মুখ্যমন্ত্রী উসমান বুজদার। তিনি জানিয়েছেন, ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। তিনি একটি টুইটে জানিয়েছেন পুলিশের কাছ থেকে বিস্ফোরণের বিষয়ে রিপোর্ট চেয়েছেন তিনি।

আরও পড়ুন: মিশন ২০২৪ এর ‘কি-পয়েন্ট’ খুঁজছে শরদ টিম? ফের পাওয়ার-হাউজ়ে পিকে