টিকা নিয়েই করোনা আক্রান্ত হলেন ইমরান খান, সুস্থতা কামনা মোদীর

পাকিস্তানের মন্ত্রী আসাদ উমর জানিয়েছেন, সে দেশে দ্রুত বাড়ছে করোনা (COVID) সংক্রমণ।

টিকা নিয়েই করোনা আক্রান্ত হলেন ইমরান খান, সুস্থতা কামনা মোদীর
ছবি- এএনআই
Follow Us:
| Updated on: Mar 20, 2021 | 7:54 PM

ইসলামাবাদ: টিকা নেওয়ার পর ৪৮ ঘণ্টাও কাটল না। করোনা আক্রান্ত হলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। দক্ষিণ এশিয়ার দেশগুলিতে ফের বাড়তে শুরু করেছে করোনা আক্রান্তর সংখ্যা। হু হু করে করোনা আক্রান্তর সংখ্যা বাড়ছে ভারত, পাকিস্তানে। সেই আবহেই টিকার প্রথম ডোজ় নিয়ে করোনা আক্রান্ত হলেন ইমরান। সে দেশের স্বাস্থ্যমন্ত্রী ফয়জল সুলতান জানিয়েছেন ইমরান করোনা পজিটিভ হয়েছেন। স্বাস্থ্যমন্ত্রী এ-ও জানিয়েছেন, ইমরান খান নিজেকে আইসোলেশনে রেখেছেন। ইমরান খানের সুস্থতা কামনা করে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইট করে নমো লিখেছেন, ” প্রধানমন্ত্রী ইমরান খানের সুস্থতা কামনা করি।”

পাকিস্তানে সিনোফার্মের করোনা টিকা পাঠিয়েছিল চিন। এরপর ১৮ মার্চ করোনা টিকা নিয়েছিলেন ইমরান খান। আর ঠিক তার দু’দিনের মাথায় ফয়জল জানালেন কোভিড পজিটিভ ইমরান। ফয়জলের ওই টুইটটি পাকিস্তানের শাসক দল তেহরিক-ই-ইনসাফের তরফেও রিটুইট করা হয়েছে।

পাকিস্তানে আগেই আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। এখন করোনার তৃতীয় ঢেউয়ের মুখে পড়েছে পাকিস্তান। সে দেশে এখন সক্রিয় করোনা আক্রান্তর সংখ্যা ২৯ হাজার ৫৭৬। এ পর্যন্ত সে দেশে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৬ লক্ষ ২৩ হাজার ১৩৫ জন। মৃত্যু হয়েছে ১৩ হাজার ৭৯৯ জনের। ভারতেও করোনা পরিস্থিতি ক্রমশ চরম আকার ধারণ করছে। শনিবার দেশে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৪০ হাজার ৯৫৩ জন। মৃত্যু হয়েছে ১৮৮ জনের।

পাকিস্তানের মন্ত্রী আসাদ উমর জানিয়েছেন, সে দেশে দ্রুত বাড়ছে করোনা সংক্রমণ। মূলত ব্রিটেন স্ট্রেনের জন্যই পাকিস্তানে করোনার বাড়বাড়ন্ত দেখা যাচ্ছে। পাকিস্তানে এখন চিনের টিকা রয়েছে। তবে গাভির আওতায় ভারত থেকে সে দেশে টিকা যাওয়ার কথা সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছিল।

আরও পড়ুন: বিচিত্র সেলুকাস! এই দেশে কেউ ঘুষ নেন না! বিড়ম্বনায় পড়তে হয় ধনীদের!