Man shot dead: গাড়িতে সদ্য বিবাহিত স্ত্রী, রাস্তার ঝগড়া প্রাণ কাড়ল ভারতীয় বংশোদ্ভূতের

Man shot dead: গবীন দাসাউর আদতে উত্তর প্রদেশের আগরার বাসিন্দা। বছর উনত্রিশের ভারতীয় বংশোদ্ভূত এই যুবক থাকতেন ইন্ডিয়ানাপোলিস শহরে। গত ২৯ জুন মেক্সিকান যুবতী ভিভিয়ানা জ়ামোরার সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। স্ত্রীকে সঙ্গে নিয়ে গত মঙ্গলবার (১৬ জুলাই) ইন্ডিয়ানাপোলিস শহরের দক্ষিণ-পূর্ব এলাকায় বাড়ি ফিরছিলেন তিনি।

Man shot dead: গাড়িতে সদ্য বিবাহিত স্ত্রী, রাস্তার ঝগড়া প্রাণ কাড়ল ভারতীয় বংশোদ্ভূতের
গুলি লাগার পরই মাটিতে লুটিয়ে পড়েন গবীন দাসাউর
Follow Us:
| Updated on: Jul 21, 2024 | 4:30 PM

ইন্ডিয়ানাপোলিস: সদ্য বিবাহিত স্ত্রীকে নিয়ে গাড়িতে করে বাড়ি ফিরছিলেন। রাস্তায় অন্য এক গাড়িচালকের সঙ্গে বচসা। তারই জেরে আমেরিকার ইন্ডিয়ানাপোলিস শহরে প্রাণ গেল এক ভারতীয় বংশোদ্ভূতের। মৃত যুবকের নাম গবীন দাসাউর। তাঁকে লক্ষ্য করে গুলি চালানোর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গবীন দাসাউর আদতে উত্তর প্রদেশের আগরার বাসিন্দা। বছর উনত্রিশের ভারতীয় বংশোদ্ভূত এই যুবক থাকতেন ইন্ডিয়ানাপোলিস শহরে। গত ২৯ জুন মেক্সিকান যুবতী ভিভিয়ানা জ়ামোরার সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। স্ত্রীকে সঙ্গে নিয়ে গত মঙ্গলবার (১৬ জুলাই) ইন্ডিয়ানাপোলিস শহরের দক্ষিণ-পূর্ব এলাকায় বাড়ি ফিরছিলেন তিনি। একটি ক্রসিংয়ে অন্য এক গাড়িচালকের সঙ্গে তাঁর বচসা বাধে।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, হাতে পিস্তল নিয়ে অভিযুক্ত গাড়িচালকের দিকে এগিয়ে যান গবীন। গাড়ির দরজায় পাঞ্চ মারেন। উত্তেজিতভাবে তাঁকে কিছু বলতে শোনা যায়। অভিযুক্ত গাড়িচালক ভেতরেই ছিলেন। তিনি বাইরে বেরিয়ে আসেননি। বচসার মধ্যেই আচমকা গাড়ির ভেতর থেকে গবীনকে লক্ষ্য করে ওই গাড়িচালক গুলি চালান। তিন রাউন্ড গুলি চালান ওই গাড়িচালক। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন গবীন। কয়েক সেকেন্ডের মধ্যে পুরো ঘটনা ঘটে। পাশের অন্য এক গাড়িচালক তাঁদের এই বচসার ভিডিয়ো করছিলেন।

গুলির শব্দ পেয়েই নিজেদের গাড়ি থেকে বেরিয়ে আসেন গবীনের স্ত্রী। অ্যাম্বুলেন্সের জন্য চিৎকার করেন। জখম অবস্থায় গবীনকে হাসপাতালে আনা হয়। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁর। ভিভিয়ানা জ়ামোরা জানান, তাঁর স্বামীর শরীর রক্তে ভেসে যাচ্ছিল। গবীন কঠোর পরিশ্রমী ছিলেন বলে জানান তিনি। ঘটনার নিন্দা করে কান্নায় ভেঙে পড়েন ভিভিয়ানা।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে আটক করা হয়েছিল। কিন্তু, আরও তদন্তের পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। আত্মরক্ষার জন্য অভিযুক্ত গুলি চালিয়ে কি না দেখা হচ্ছে।