Knife Attack: ছুরি নিয়ে এলোপাথাড়ি কোপ, জোড়া আততায়ীর হামলায় ৩ ব্যক্তির মৃত্যু জার্মানিতে

Knife Attack: একাধিক ব্যক্তি এই ঘটনায় গুরুতর আঘাতও পেয়েছেন বলে জানা গিয়েছে। তবে আহতের সংখ্যাটা ঠিক কত তা এখনও জানায়নি পুলিশ।

Knife Attack: ছুরি নিয়ে এলোপাথাড়ি কোপ, জোড়া আততায়ীর হামলায় ৩ ব্যক্তির মৃত্যু জার্মানিতে
ছবি-পিটিআই
Follow Us:
| Updated on: Jun 26, 2021 | 12:28 AM

ফের ছুরি-হামলায় রক্তাক্ত ইউরোপ। দুই আততায়ীর হানায় ৩ ব্যক্তির মৃত্যু হল জার্মানির উর্জবার্গ শহরে। রসটার্স সূত্রে খবর, জার্মানির বাভারিয়া প্রদেশের উর্জবার্গ শহরে শুক্রবার স্থানীয় সময় বিকেল এই ঘটনাটি ঘটে। একাধিক ব্যক্তি এই ঘটনায় গুরুতর আঘাতও পেয়েছেন বলে জানা গিয়েছে। তবে আহতের সংখ্যাটা ঠিক কত তা এখনও জানায়নি পুলিশ। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে এক সন্দেহভাজনকে।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছে, রাস্তায় আচমকাই পথ চলতি মানুষদের উপর এ দিন হামলা চালিয়েছিল দু’জন। দ্বিতীয় ব্যক্তির খোঁজে গোটা শহরজুড়ে তল্লাশি শুরু করেছে পুলিশ। হামলাটি উর্জবার্গ শহরের সিটি সেন্টার এলাকায় হয় বলে জানা গিয়েছে। বর্তমানে গোটা শহরটি নিশ্চিদ্র নিরাপত্তার চাদরে মুড়ে ফেলেছে পুলিশ বাহিনী। সিটি সেন্টারের পার্শ্ববর্তী এলাকা পুরোপুরি সিল করে দেওয়া হয়েছে। সেখানে জনসাধারণের যাতায়াত নিষিদ্ধ করেছে প্রশাসন।

আরও পড়ুন: নতুন সাম্রাজ্র্য বিস্তার করছে আইএস, সাহারা মরুর বুকে উড়বে জিহাদের পতাকা?

সূত্রের খবর, শুক্রবার বিকেল ৫ টা নাগাদ প্রথম হামলার খবর আসে পুলিশের কাছে। ঘটনাস্থলে পৌঁছে আততায়ীকে ঘায়েল করতে আগ্নেয়াস্ত্র ব্যবহার করতে হয় পুলিশকে। যদিও কী কারণে এই হামলা চালানো হয়েছে তা এখনও পরিষ্কার নয়। তবে ইদানীং ইউরোপীয় দেশে যেভাবে ছুরি এবং বন্দুকবাজের হামলা বাড়ছে, সেই কারণে গোটা ঘটনায় অতিরিক্ত সতর্কতা অবলম্বন করছে পুলিশ।

আরও পড়ুন: প্রায় দু’মাস পর সবথেকে বেশি মৃত্যু বাংলাদেশে