CCTV camera on woman’s head: যুবতীর মাথায় সিসিটিভি, মেয়ের নিরাপত্তায় অভিনব পদক্ষেপ ব্যক্তির

CCTV camera on woman’s head: যুবতীর মাথায় একটি বড় সিসিটিভি বসানো রয়েছে। সেই অবস্থায় তাঁকে ইন্টারভিউ দিতে দেখা যায়। সেখানে যুবতী বলেন, তাঁর মাথায় সিসিটিভি বসিয়েছেন তাঁর বাবা। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, সব নজর রাখার জন্য। তিনি বাবাকে বাধা দেননি? প্রশ্ন শুনে যুবতী জানান, তাঁর সুরক্ষার জন্য এই পদক্ষেপ করেছেন তাঁর বাবা।

CCTV camera on woman’s head: যুবতীর মাথায় সিসিটিভি, মেয়ের নিরাপত্তায় অভিনব পদক্ষেপ ব্যক্তির
যুবতীর মাথায় সিসিটিভি
Follow Us:
| Updated on: Sep 11, 2024 | 7:41 PM

ইসলামাবাদ: প্রায় প্রতিদিন মেয়েদের উপর নির্যাতনের খবর সামনে আসছে। কোথাও গণধর্ষণের অভিযোগ। কোথাও ধর্ষণ করে খুনের অভিযোগ। কলকাতার আরজি করে এক জুনিয়র ডাক্তারকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠেছে। মেয়েদের নিরাপত্তা সুনিশ্চিত করার দাবি উঠেছে। এই পরিস্থিতিতে নিজের কন্যার নিরাপত্তা সুনিশ্চিত করতে অভিনব উপায় বের করলেন এক বাবা। মেয়ের মাথায় সিসিটিভি বসালেন তিনি। বাবার এই পদক্ষেপে হাসিমুখে সমর্থন জানিয়েছেন যুবতীও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

ঘটনাটি পাকিস্তানের। ওই যুবতীর মাথায় একটি বড় সিসিটিভি বসানো রয়েছে। সেই অবস্থায় তাঁকে ইন্টারভিউ দিতে দেখা যায়। সেখানে যুবতী বলেন, তাঁর মাথায় সিসিটিভি বসিয়েছেন তাঁর বাবা। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, সব নজর রাখার জন্য। তিনি বাবাকে বাধা দেননি? প্রশ্ন শুনে যুবতী জানান, তাঁর সুরক্ষার জন্য এই পদক্ষেপ করেছেন তাঁর বাবা। তাই তিনি বাধা দেননি।

এই খবরটিও পড়ুন

ওই যুবতী জানান, তাঁর বাবা সিকিউরিটি গার্ড। এই সিসিটিভির মাধ্যমে তাঁকে নজরে রাখতে পারবেন। করাচির একটি ঘটনার কথা উল্লেখ করেন ওই যুবতী। এক মহিলাকে নৃশংসভাবে খুন করা হয়। তাই, কেউ সুরক্ষিত নন। ওই মহিলার সঙ্গে যা হয়েছে, তা তাঁর সঙ্গেও হতে পারে। তাই, নিরাপত্তার জন্য তাঁর বাবা এই পদক্ষেপ করেছেন বলে যুবতী জানান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।