প্রস্রাব করার সময় নিজের পিস্তলেই গুলিবিদ্ধ যুবক

USA Gunman Attack, নিউ ইয়র্কের স্থানীয় এক সংবাদপত্রের খবর অনুযায়ী, ৩৯ বছর বয়সী ওই ব্যক্তির পকেটে রাখা পিস্তলের ট্রিগারে হঠাৎ করে চাপ পড়ে যাওয়ার কারণে গুলি বেরিয়ে আসে

প্রস্রাব করার সময় নিজের পিস্তলেই গুলিবিদ্ধ যুবক
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2021 | 5:46 PM

নিউ ইয়র্ক: আমেরিকা (America) বহুল চর্চিত শহর নিউ ইয়র্কে (New York) ঘটেছে এক অবাক করা কাণ্ড। শহররের টাইম স্কোয়ার স্টেশনের (Time Square Station) সাবওয়েতে (subway) প্রস্রাব করছিলেন এক ব্যক্তি। সেই সময় নিজের পকেটে রাখা পিস্তল (pistol) থেকে নির্গত গুলিতে তিনি যখম হয়েছেন। তাঁর পায়ে গুলি লেগেছে।

নিউ ইয়র্কের স্থানীয় এক সংবাদপত্রের খবর অনুযায়ী, ৩৯ বছর বয়সী ওই ব্যক্তির পকেটে রাখা পিস্তলের ট্রিগারে হঠাৎ করে চাপ পড়ে যাওয়ার কারণে গুলি বেরিয়ে আসে। গুলি চালনার পর তিনি আগ্নেয়াস্ত্রটি ওপর আরেকজন ব্যক্তিকে দিয়ে দেন এবং সেই ব্যক্তি স্টেশন এলাকা থেকে চম্পট দেয়।

ঘটনা প্রত্যক্ষদর্শী ৫২ বছর বয়সী মাইকেল বৌইয়ার বয়ান থেকে জানা গিয়েছে, গুলি চলার আওয়াজ শোনার পর ব্যাপারটি সকলের নজরে আসে। স্থানীয় এক দোকান থেকে পাওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে বন্দুকধারী ব্যক্তি একটি সবুজ রঙের টুপি পড়েছিলেন। স্টেশন চত্বরে প্রবেশ করার আগে তিনি বেশ কয়েকজনের সঙ্গে কথা বলেন। এরপরে গোলাপি রঙের হুডি পরিহিত ব্যক্তিকে সন্দেহজনক ভাবে স্টেশনে প্রবেশ করতে দেখা যায়। মনে করা হচ্ছে বন্দুকধারী ব্যক্তি এই দ্বিতীয় ব্যক্তির হাতেই বন্দুকটি তুলে দিয়েছিলেন।

সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদন সূত্রে খবর, গুলিতে যখম ওই বন্দুকধারী ব্যক্তিকে বেল ভিউ হসপিটালে (Belle Vue Hospital) ভর্তি করা হয়েছিল। তাঁর অবস্থা এখন স্থিতিশীল। নিউ ইয়র্কের টাইম স্কোয়ার স্টেশনে এদিন আরও একটি আশ্চর্যকর ঘটনা ঘটেছে। লেনি জাভিয়ার নামে এক মহিলাকে এদিন উত্তরমুখী একটি ট্রেনের সামনে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। সৌভাগ্যবসত এই ঘটনায় তিনি প্রাণে বেঁচে গিয়েছেন। তাঁর সামান্য আঘাত লেগেছে।

আরও পড়ুন Recipe: নবরাত্রির দিনে মুখের স্বাদ বদলাতে মাত্র ২০ মিনিটের মধ্যে বানিয়ে ফেলুন সাবুদানা পুডিং!

আরও পড়ুন WB By-Election: সুকান্ত-শুভেন্দু-দিলীপ তো থাকছেনই! উপ নির্বাচনে সাত কেন্দ্রীয় মন্ত্রীকে মাঠে নামাচ্ছে বিজেপি