অনুব্রত গড়ে দিলীপ! সিউড়িতে বিজেপি সভার পাল্টা মহা মিছিল করবে তৃণমূল?

রাজ্য রাজনীতির বর্ণময় নাম অনুব্রত মন্ডল। চোখা চোখা কথা বলায় তিনি জনপ্রিয়। কয়েক দিন আগেই ফের বোমা ফাটিয়ে ছিলেন তিনি।

অনুব্রত গড়ে দিলীপ! সিউড়িতে বিজেপি সভার পাল্টা মহা মিছিল করবে তৃণমূল?
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2020 | 7:44 AM

TV9 বাংলা ডিজিটাল: নভেম্বরের ২৫ তারিখ সিউড়িতে (Siuri) সভা করবেন বিজপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তার পাল্টা দিয়ে ২৬ নভেম্বর মহা মিছিল করবে জেলা তৃণমূল। ইতিমধ্যেই যার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে, এমনই খবর মিলেছে তৃণমূল সূত্র মারফৎ। ২৬ তারিখ বার্তা দেবেন বলেও জানিয়েছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল।

রবিবার ইলামবাজারে বুথভিত্তিক সম্মেলন ছিল তৃণমূলের। সেখানে বুথগুলির হালহকিকত বুঝে নিতে চাইছিলেন অনুব্রত মন্ডল। সেখানে জেলায় দিলীপ ঘোষের সভা প্রসঙ্গে তিনি বলেন, ” আসার জন্য তো সিউড়ি জেলা স্কুলের মাঠ দেওয়া হয়েছে। কত লোক হয় দেখা যাক।” সেই মঞ্চ থেকে অনুব্রত এ-ও জানিয়েছেন যে তিনি ২৬ তারিখ বার্তা দেবেন।

আরও পড়ুন: নারদা কাণ্ডে ফিরহাদ, মদন, প্রসূণকে নোটিস ইডির

সূত্রের খবর, ২৬ তারিখ তৃণমূলের ৬ টি পুরসভাকে নিয়ে মিছিল হতে পারে। রাজ্য রাজনীতির বর্ণময় নাম অনুব্রত মন্ডল। চোখা চোখা কথা বলায় তিনি জনপ্রিয়। কয়েক দিন আগেই ফের বোমা ফাটিয়ে ছিলেন তিনি। তিনি বলেছিলেন, “দিলীপ ঘোষ তৃণমূলের এলে আমাদের বুথ কমিটির লোকেরা দলে নিয়ে নেবে। কিন্তু ও ভয়ঙ্কর ভাইরাস।’তাই শর্ত হিসেবে বিজেপি রাজ্য সভাপতিকে স্যানিটাইজ করিয়ে গোবর মাখিয়ে ডোবার জলে স্নান করানোর নিদান দেন তিনি।” পাল্টা দিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। তিনি বলেছেন, “উনি তো এর আগেও অনেক ডায়লগ দিয়েছেন। কিছুই করেননি। আগে বলেছিলেন ঢাক বাজাবেন। আমি বললাম যে তাহলে ধামসা নিয়ে যাচ্ছি। ঢাকের আওয়াজ তো আর শোনা গেল না। তাই ধামসাও বাজাইনি। এখন ওনার ভলিয়্যুমটা অনেকটা কমে গিয়েছে। মনে হয় ধীরে ধীরে স্পিকারও বন্ধ হয়ে যাবে।”