মৃত্যুর আগে করোনা নেগেটিভ পরে পজেটিভ! পঞ্চায়েত কর্মীর মৃত্যুতে ধুন্ধুমার তেহট্ট মহকুমা হাসপাতাল

পঞ্চায়েত কর্মীর মৃত্যুতে হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ করেছে স্থানীয় পঞ্চায়েতও।

মৃত্যুর আগে করোনা নেগেটিভ পরে পজেটিভ! পঞ্চায়েত কর্মীর মৃত্যুতে ধুন্ধুমার তেহট্ট মহকুমা হাসপাতাল
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Nov 23, 2020 | 6:28 AM

TV9 বাংলা ডিজিটাল: মৃত্য়ুর আগে তেহট্ট (Tehatta) গ্রাম পঞ্চায়েত কর্মী ছিলেন করোনা নেগেটিভ। কিন্তু মৃত্যুর পরই রিপোর্ট এল পজেটিভ। এরপরই ধুন্ধুমার তেহট্ট মহকুমা হাসপাতাল। চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে হাসপাতালের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন গ্রামবাসীরা।

বছর ছত্রিশের অরূপ ঘোষ তেহট্ট বর্গিাডাঙা পাড়ার বাসিন্দা। বিগত কিছু দিন ধরেই তাঁর শারীরিক সমস্যা দেখা দিচ্ছিল। এরপর তাঁকে শনিবার তেহট্ট মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় অরূপকে শক্তিনগরে স্থানান্তরিত করার কথা বলেন মহকুমা হাসপাতালের চিকিৎসকরা। শক্তিনগর নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় অরূপের। সঙ্গে সঙ্গে তাঁর মৃতদেহ তেহট্ট মহকুমার হাসপাতালে ফেরত নিয়ে এসে বিক্ষোভ শুরু করেন গ্রামবাসীরা।

পরিবারের তরফ থেকে অভিযোগ তোলা হয় চিকিৎসায় গাফিলতির। এ-ছাড়া করোনা রিপোর্ট নেগেটিভ আসায় তাঁর সংস্পর্শে এসেছিলেন অনেকেই। পরবর্তীকালে রিপোর্ট পজেটিভ আসায় চিন্তিত হয়ে পড়েন তাঁরাও। পঞ্চায়েত কর্মীর মৃত্যুতে হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ করেছে স্থানীয় পঞ্চায়েতও। প্রধান, উপ প্রধান সকলেই বিক্ষোভে সামিল হন।

আরও পড়ুন: করোনার কাছে হার মানলেন উত্তরবঙ্গের বিশিষ্ট চিকিৎসক রামেন্দু ঘোষ

হাসপাতালের বিরুদ্ধে এ অভিযোগও ওঠে যে হাসপাতালের জন্যই অধিক সংক্রমিত হচ্ছে করোনা। পঞ্চায়েতের উপ প্রধান বিষয়টি নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে গেলে তাঁকে নার্সরা তাড়িয়ে দেন বলেও অভিযোগ তাঁর।