বিচার চাইতে আদালতে যাবেন! পঞ্চায়েত নেতার বিরুদ্ধে সুর চড়ালেন হরিপালের জেলা তৃণমূল নেত্রী শম্পা দাস

যদি নেতৃত্ব সমস্যার সমাধান না করতে পারেন, তাহলে আদালতের দ্বারস্থ হবেন বলেও জানিয়েছেন হরিপালের জেলা পরিষদ সদস্য।

বিচার চাইতে আদালতে যাবেন! পঞ্চায়েত নেতার বিরুদ্ধে সুর চড়ালেন হরিপালের জেলা তৃণমূল নেত্রী শম্পা দাস
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: Nov 23, 2020 | 6:34 AM

TV9 বাংলা ডিজিটাল: হরিপালের নির্বাচিত জেলা পরিষদ সদস্যা শম্পা দাস (Sampa Das)। হরিপাল গ্রাম পঞ্চায়েতের এক নেতার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করেছিলেন তিনি। এরপরই মাস ছয়েক আগে তাঁর বাড়ির সামনে একশো দিনের কাজের কয়েকটি গাছ বসিয়ে দেওয়া হয়। শম্পা অভিযোগ তুলেছিলেন ওই পঞ্চায়েত নেতার কথাতেই এমনটা হয়েছে। এই সমস্যা নিয়ে দলের নেতৃত্বদের সঙ্গে কথা বলবেন বলে জানিয়ে ছিলেন শম্পা। ফের একবার অভিযোগের সুর তীক্ষ্ণ করলেন তিনি।

রবিবার শম্পা জানান, ৬ মাস আগের লাগানো গাছ এখন বড় হয়েছে। তাই তাঁর বাড়িতে গাড়ি থাকা সত্ত্বেও গাড়ি বার করতে পারছেন না। মেয়ের নিট পরীক্ষার সিট পড়ে ছিল বজবজে, ভাড়া গাড়ির অনেক টাকা। তাই নিজের গাড়ি না বার করতে পারায় সে পরীক্ষায় বসতে পারেনি। শম্পা এ-ও জানিয়ে দেন তিনি গাড়ি কিনেছেন পয়সা দিয়ে, বাড়িতে ফেলে রাখবেন না। তাই দ্রুত এই সমস্যা সমাধানের জন্য নেতৃত্বের শরণাপন্ন হবেন তিনি। যদি নেতৃত্ব সমস্যার সমাধান না করতে পারেন, তাহলে আদালতের দ্বারস্থ হবেন বলেও জানিয়েছেন হরিপালের জেলা পরিষদ সদস্য।

আরও পড়ুন: মৃত্যুর আগে করোনা নেগেটিভ পরে পজেটিভ! পঞ্চায়েত কর্মীর মৃত্যুতে ধুন্ধুমার তেহট্ট মহকুমা হাসপাতাল

প্রকাশ্যে তৃণমূলের এই দ্বন্দ্বের কথা স্বীকার করে নিয়েছেন হুগলি জেলার নেতৃত্বরা। তাঁদের বক্তব্য এই দ্বন্দ্ব অনেক পুরোনো। সকলে এই বিষয়ে অবগত। যদি শম্পা সাহায্য চান, তাহলে কোর কমিটি বিষয়টিকে দেখবে।