লুকিয়ে প্রেম করার ‘অপরাধে’ প্রেমিককে বেধড়ক মার প্রেমিকার দাদাদের

শুক্রবার গাইঘাটা থানায় অভিযোগ দায়েরের পর পুলিস সেই রাতেই ছোট্টু মাঝি, মিলন মাঝি ও রাকেশ বৈরাগী নামে তিন যুবককে গ্রেফতার করে, একজন অভিযুক্ত পলাতক। ধৃত যুবকেরা প্রত্যেকেই ওই তরুণীর পিসতুতো দাদা। তাদের বনগাঁ আদালতে তোলা হলে চারদিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

লুকিয়ে প্রেম করার 'অপরাধে' প্রেমিককে বেধড়ক মার প্রেমিকার দাদাদের
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Nov 27, 2020 | 3:01 PM

TV9 বাংলা ডিজিটাল: বাড়ির অমতে প্রেম করার অপরাধে প্রেমিককে ডেকে মারধর করল প্রেমিকার পরিবার। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার (North 24 Pargana) বনগাঁ(Bongaon)-র গাইঘাটা থানা এলাকায়। প্রীতম দেবনাথ (১৮) নামে ওই তরুণ বর্তমানে গুরুতর আহত অবস্থায় ভর্তি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। ওই তরুণের পরিবার অভিযোগ জানিয়েছে স্থানীয় থানায়। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে তিন জনকে গ্রেফতারও করেছে গাইঘাটা থানার পুলিস।

গাইঘাটার থানার হাটঘোলার বাসিন্দা প্রীতমের সঙ্গে মাটিকুমড়া এলাকার এক তরুণীর সম্পর্ক (Love relation) ছিল। কিন্তু এই সম্পর্ক মানতে চাননি ওই তরুণীর মামা ও পিসতুতো দাদারা। বারবার মানা করা সত্ত্বেও লুকিয়ে প্রীতমের সঙ্গে মাঝেমধ্য়ে দেখা করত ওই তরুণী। প্রীতমের পরিবরের অভিযোগ, ১৯ নভেম্বর রাতে কয়েকজন এসে প্রীতমকে ডেকে বাড়ির বাইরে নিয়ে যায়। কিছুদূর নিয়ে গিয়ে তাঁকে বেধড়ক মারধর করে ওই ব্য়ক্তিরা। স্থানীয় বাসিন্দারা দেখতে পেয়ে প্রীতমকে উদ্ধার করে, খবর দেওয়া হয় বাড়িতে। অন্যদিকে সুযোগ বুঝেই চম্পট দেয় অভিযুক্তরা।

পরিবারের লোকজন প্রীতমকে প্রথমে বনগাঁ হাসপাতালে (Bongaon Hospital) ভর্তি করে। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে কলকাতায় প্রথমে আরজিকর হাসপাতাল (RG Kar Hospital) ও পরে অন্য একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই তরুণের অবস্থা আশঙ্কাজনক বলেই জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: পুলিসের ঘরে চুরি! চোর এসে বলল, “স্যরকে গ্রেফতার করেছে CID”, তারপর…

শুক্রবার গাইঘাটা থানায় অভিযোগ দায়েরের পর পুলিস সেই রাতেই ছোট্টু মাঝি, মিলন মাঝি ও রাকেশ বৈরাগী নামে তিন যুবককে গ্রেফতার করে, একজন অভিযুক্ত পলাতক। ধৃত যুবকেরা প্রত্যেকেই ওই তরুণীর পিসতুতো দাদা। তাদের বনগাঁ আদালতে তোলা হলে চারদিনের পুলিসি হেফাজত (Police Custody)-র নির্দেশ দেন বিচারক।