Ashneer Grover Shark Tank India: মারত্মক অভিযোগ! বিপাকে ‘শার্ক ট্যাঙ্ক’ খ্যাত অশনীর গ্রোভারের স্ত্রী

Shark Tank India: ফিনটেক ফার্ম ভারত পে-র মুখপাত্র একপ্রকার অভিযোগের সত্যতা স্বীকার করে নিয়ে জানিয়েছেন, মাধুরী জৈন গ্রোভারকে সংস্থা থেকে বরখাস্ত করা হয়েছে কিন্তু কারণ সম্পর্কে স্পষ্ট করে কিছুই বলেননি ওই ব্যক্তি।

Ashneer Grover Shark Tank India: মারত্মক অভিযোগ! বিপাকে 'শার্ক ট্যাঙ্ক' খ্যাত অশনীর গ্রোভারের স্ত্রী
ছবি: সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2022 | 11:55 AM

নয়া দিল্লি: তিনি বিখ্যাত রিয়েলেটি শো ‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’-র (Shark Tank India) নামজাদা শার্ক। সোশ্যাল মিডিয়ার দৌলতে যথেষ্ট জনপ্রিয়ও বটে। তাঁর আচরণ, কথা বলার ধরন বা ব্যবসায় বিনিয়োগ সম্পর্কে খুঁটিনাটি বিশ্লেষণ অনেকেরই নজর কেড়েছে। তাঁকে ঘিরে আবার অনেক মিম ও সোশ্যাল মিডিয়ার দেওয়ালে দেওয়ালে ঘুরে বেরায়। তিনি বিখ্যাত ডিজিটাল পেমেন্ট প্ল্যাটফর্ম ও ফিনটেক ফার্ম ভারত পে-র (Bharat Pe) সহ প্রতিষ্ঠাতা অশনীর গ্রোভার (Ashneer Grover)। অশনীরের প্রতিষ্ঠিত সংস্থা থেকেই খোদ তাঁর স্ত্রী মাধুরী জৈন গ্রোভারকে (Madhuri Jain Grover) বরখাস্ত করে দিয়েছে ভারত পে কর্তৃপক্ষ। তাঁর বিরুদ্ধে আর্থিক বেনিয়ম এবং তাঁর সঙ্গে জড়িত ইএসওপি বাতিল করার মত গুরুতর অভিযোগ উঠেছে।

অশনীর গ্রোভারের স্ত্রী মাধুরী ভারত পে-র অর্থ দিয়ে রূপচর্চা, ইলেকট্রনিক্স সামগ্রী কেনা, আমেরিকা, দুবাইয়ের মত দেশগুলিতে সপরিবারে ভ্রমণ করেছেন বলেই জানা গিয়েছে। এই গুরুতর অভিযোগ গুলির পাশাপাশি মাধুরীর বিরুদ্ধে ব্যক্তিগত কেনাকাটার জন্য সংস্থার টাকা ব্যবহারের অভিযোগ উঠেছে এবং তিনি সংস্থাকে ভুয়ো চালান সংস্থার কাছে জমা করেছেন। সূত্র মারফত খবর, নিজের ব্যক্তিগত কর্মচারীকে সংস্থার অর্থ থেকে বেতন দিয়েছেন মাধুরী। ইন্ডিয়ান এক্সপ্রেসের পক্ষ থেকে মাধুরীর সঙ্গে এই বিষয়ে যোগাযোগ করা হলেও তিনি উত্তর দেননি।

ফিনটেক ফার্ম ভারত পে-র মুখপাত্র একপ্রকার অভিযোগের সত্যতা স্বীকার করে নিয়ে জানিয়েছেন, মাধুরী জৈন গ্রোভারকে সংস্থা থেকে বরখাস্ত করা হয়েছে কিন্তু কারণ সম্পর্কে স্পষ্ট করে কিছুই বলেননি ওই ব্যক্তি। সূত্রের খবর, ভারত পে-তে গ্রোভারদের ভূমিকা খতিয়ে দেখতে সংস্থার বোর্ড বাইরের সংস্থাকে দিয়ে অডিট করানোর সিদ্ধান্ত নিয়েছে বলেই জানা গিয়েছে। সংস্থা সূত্রে খবর, মাধুরীর সঙ্গে যুক্ত স্টক অপশনগুলিও বাতিল করে দেওয়া হয়েছে। মাধুরীকে বরখাস্ত করার চিঠিতে তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ গুলির বিস্তারিত বিবরণ রয়েছে। মাধুরীর কারণে অশনীর গ্রোভারও ছাড় পাননি। সংস্থার সহ প্রতিষ্ঠাতা হওয়া সত্ত্বেও কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক কর্মীর সঙ্গে খারাপ ব্যবহার করার অভিযোদ তাঁকে তিন মাসে ছুটিতে পাঠানো হয়েছে। কিন্তু যাবতীয় অভিযোগ অস্বীকার করেছিলেন অশনীর। মোটের ওপর বর্তমান পরিস্থিতিতে মোটেও সুবিধাজনক অবস্থানে নেই অশনীর।

আরও পড়ুন Postal Ballot: একের পর এক পোস্টাল ব্যালটে ভোট দিচ্ছেন এক ব্যক্তি! সেনাকেন্দ্রের ভিডিয়ো শেয়ার কংগ্রেস নেতার

আরও পড়ুন Nawab Malik: মহারাষ্ট্রের মন্ত্রীর ‘আন্ডারওয়ার্ল্ড কানেকশন’? সকালে বাড়ি থেকে তুলে নিয়ে গেল ইডি