SBI Credit Card : দিওয়ালিতে ঘরে আনুন পছন্দের জিনিস, SBI ক্রেডিট কার্ড দিচ্ছে এইসব আকর্ষণীয় অফার

SBI Credit Card : দিওয়ালিতে ভাল অফার মিলছে SBI ক্রেডিট কার্ডে। EMI-তে ঘরে ফ্রিজ, এসি নিয়ে আসতে পারেন গ্রাহকরা।

SBI Credit Card : দিওয়ালিতে ঘরে আনুন পছন্দের জিনিস, SBI ক্রেডিট কার্ড দিচ্ছে এইসব আকর্ষণীয় অফার
ছবি সৌজন্যে : SBI টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2022 | 8:00 AM

বর্তমান যুগে মানুষ এখন ডিজিটাল পেমেন্টে বেশি ভরসা রাখে। আর ডেবিট কার্ড পকেটে নেই এরকম মানুষ খুব কমই দেখা যায়। এখন ডেবিট কার্ডের পাশাপাশি ক্রেডিট কার্ডও অনেকেই ব্যবহার করে থাকেন। এদিকে অন্যান্য ব্যাঙ্ক বা আর্থিক প্রতিষ্ঠানের মতো স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়াও তার গ্রাহকদের ক্রেডিট কার্ডের সুবিধা দিয়ে থাকে। ক্রেডিট কার্ডের মাধ্যমে অনেক কিছু ক্ষেত্রে বিশেষ অফার পাওয়া যায়। সেরকমই এই উৎসবের মরশুমে কেনাকাটায় ভাল অফার মিলছে এসবিআই ক্রেডিট কার্ডে।

এই দিওয়ালিতে টাকা না থাকার কারণে পছন্দের জিনিস কেনা থেকে বিরত থাকতে হবে না। SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে যে কেউ এখনি নিজের পকেটের টাকা খরচ না করে ধীরে ধীরে EMI-র মাধ্যমে মেটাতে পারেন। এই দিওয়ালি উপলক্ষে এসবিআই নয়া ক্রেডিট কার্ড অফার ঘোষণা করেছে। এর মধ্যে বেশ কয়েকটি অফারের উল্লেখ করা হল :

  • ম্যাক্স ও প্য়ান্টালুন্স স্টোরে জামা কাপড় কেনায় ১০ ও ৫ শতাংশ ক্যাশব্যাক মিলছে SBI-র ক্রেডিট কার্ডে। রিল্যায়্যান্স ট্রেন্ডস-এ সঙ্গে সঙ্গে ৫ শতাংশ ছাড় পেতে পারেন।

    SBI ক্রেডিট কার্ড দিওয়ালি অফারে TBZ থেকে থেকে গয়না কিনলে ২,৫০০ ও ৫,০০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন।

  • হিরো মোটরকর্পে মিলছে ৫ শতাংশ ক্যাশব্য়াক। ৯ মাসের EMI তে এই দিওয়ালিতেই ঘরে নিয়ে আসতে পারেন গাড়ি।
  • ঘরে আনতে পারেন রেফ্রিজারেটর, এসি বা টিভিও। L.G-র পণ্য়ে পান ২২.৫ শতাংশ ক্যাশব্যাক, Bosch-র পণ্যে মিলবে ১৫ শতাংশ। Whirpool দিচ্ছে ১২ শতাংশ ক্যাশব্যাক। বাকি অন্যান্য সংস্থার পণ্যেও কম বেশি বিভিন্ন অফার মিলছে SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কোনও পণ্য কিনলে।
  • ফ্লিপকার্ট, মিনত্রা, অ্যামাজ়ন, লাইফস্টাইল,কল্যাণ জুয়েলার্স, টাইটান, প্রেস্টিজ, বাটা, ডমিনোসের মতো সংস্থা থেকে ২৫ শতাংশ ছাড়ে ই-গিফট কার্ড কিনতে পারেন।
  • এদিকে দিওয়ালিতে কিনে ফেলতে পারেন আপানর পছন্দের ফোনও। ৬ মাস বা তার বেশি সময়ের EMI-র ক্ষেত্রে Vivo ৮ হাজার টাকা ও Oppo ১০ শতাংশ ক্যাশব্যাক দিচ্ছে।