পুরনো ১০ টাকার নোটের বদলে পেয়ে যান ২৫ হাজার টাকা

আপনার পুরনো ১০ টাকার নোটে থাকতে হবে বিশেষ কিছু বৈশিষ্ট্য। coinbazzar.com ওয়েবসাইটে গিয়ে আপলোড করতে হবে আপনার ১০ টাকার নোটটি। তাহলেই জানতে পারবেন ওই নোটের দাম কত।

পুরনো ১০ টাকার নোটের বদলে পেয়ে যান ২৫ হাজার টাকা
পুরনো ১০ টাকার নোট
Follow Us:
| Updated on: Jun 18, 2021 | 9:46 PM

অবিশ্বাস্য হলেও সত্যি! পুরনো ১০ টাকার নোট থাকলে আপনি পেতে পারেন ২৫ হাজার (25 Thousand) টাকা। সম্প্রতি পুরনো কয়েন ও নোটের চাহিদা বাড়তে শুরু করেছে। পুরনো মুদ্রা বিক্রি করে অনেক টাকা পাওয়ার সুযোগ এসেছে। কিছু ওয়েবসাইটে পুরনো মুদ্রার ছবি আপলোড করে ঘরে বসেই পাওয়া গিয়েছে অনেক টাকা (Money)।

এমন অনেকে আছেন যারা পুরনো কয়েন ও নোটের সংগ্রাহক। এই মুহূর্তে তাদের অবস্থা যেন সোনায় সোহাগা। এরই মধ্যে পাওয়া গেল সুখবর। কয়েনবাজার অনলাইনে পুরনো ১০ টাকার নোট বিক্রি করার আশ্চর্য সুযোগ এসেছে। এই খবরে স্বাভাবিক ভাবেই সাধারণ মানুষের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে। অনেকে আবার ইতিমধ্যেই বাড়িতে খুঁজতে শুরু করেছেন পুরনো ১০ টাকার নোট।

coinbazzar.com ওয়েবসাইটে গিয়ে আপলোড করতে হবে আপনার ১০ টাকার নোটটি। তাহলেই জানতে পারবেন ওই নোটের দাম কত। তবে তার আগে coinbazzar.com-এ খুলতে হবে অ্যাকাউন্ট। আপনার পুরনো ১০ টাকার নোটে থাকতে হবে বিশেষ কিছু বৈশিষ্ট্য। নোটের একদিকে অশোকস্তম্ভ ও আরেক দিকে নৌকোর ছবি থাকলে আপনি পেতে পারেন ২৫ হাজার টাকা। এছাড়া থাকতে হবে রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গভর্নর সিডি দেশমুখের স্বাক্ষর। নোটের একদিন দুই প্রান্ত জুড়ে ‘১০ রুপিজ’ ইংরেজিতে লেখা থাকতে হবে।

আপনার নোটের ছবি তুলে ওয়েবসাইটে আপলোড করুন। সেক্ষেত্রে বিজ্ঞাপনের হিসেবে নোটটি সেখানে দেখা যাবে। আগ্রহী ব্যক্তিরা কিনতে চাইলেই আপনার সঙ্গে যোগাযোগ করবে। তখন দামদর করে আপনার নোটটি বিক্রি করতে পারবেন।

আরও পড়ুন: ত্রিপুরায় বাড়ল নাইট কার্ফুয়ের সময়সীমা