ত্রিপুরায় বাড়ল নাইট কার্ফুয়ের সময়সীমা

সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে তাই ২৫ জুন পর্যন্ত নাইট কার্ফু বাড়ানোর সিদ্ধান্ত নিল রাজ্য সরকার। মনে করা হচ্ছে লকডাউনের (Lockdown) পাশাপাশি নাইট কার্ফু জারি থাকলেই আগামী দিনে কমতে পারে মারণ ভাইরাসের সংক্রমণ।

ত্রিপুরায় বাড়ল নাইট কার্ফুয়ের সময়সীমা
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Jun 18, 2021 | 5:23 PM

আগরতলা: করোনার (Covid) সংক্রমণ কমেনি তাই বাড়ানো হল নাইট কার্ফুয়ের মেয়াদ। রাজ্যের একাধিক জায়গায় জারি থাকছে নাইট কার্ফু। এর আগে ১৯ জুন পর্যন্ত নাইট কার্ফু ঘোষণা করে ত্রিপুরা (Tripura) সরকার। এবার মেয়াদ বাড়িয়ে ২৫ জুন পর্যন্ত করা হল। করোনার দ্বিতীয় দ্বিতীয় ঢেউয়ে কার্যত নাজেহাল সারা দেশ।

করোনা চোখ রাঙাচ্ছে ত্রিপুরাতেও। সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে তাই ২৫ জুন পর্যন্ত নাইট কার্ফু বাড়ানোর সিদ্ধান্ত নিল রাজ্য সরকার। মনে করা হচ্ছে লকডাউনের পাশাপাশি নাইট কার্ফু জারি থাকলেই আগামী দিনে কমতে পারে মারণ ভাইরাসের সংক্রমণ। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে কুমারঘাট, কৈলাসার, খোয়াই, বেলোনিয়া, রানিবাজার, পানিসাগর নগর সহ আরও কিছু এলাকায় মেয়াদ বাড়ল নাইট কার্ফুয়ের।

জরুরি পরিষেবায় ছাড় থাকলেও লকডাউনে কড়াকড়ি থাকছে। সাধারণ মানুষকেও সতর্ক হতে বলা হয়েছে প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে। সরকারি অফিসে ৫০ শতাংশ কর্মী যেতে পারবেন বলে সরকারের পক্ষ থেকে নির্দেশিকা দেওয়া হয়েছে।

আরও পড়ুন: ইয়েদুরাপ্পাকে কর্নাটকের মুখ্যমন্ত্রীর পদে চান না একাধিক বিধায়ক