Amitabh Bachchan: বিগ বি-র হেঁশেলের খবর এবার নাগালে, এমন সুযোগ আগে কখনও মেলেনি

Real Estate: সেভেন স্টার স্যাটেলাইট প্রাইভেট লিমিটেড নামক সংস্থাকে বকেয়া ১২.৮৯ কোটি টাকা মিটিয়ে দিতে বলা হয়েছিল। কিন্তু সেই টাকা মেটাতে ব্যর্থ হওয়ায় ডয়েস ব্যাঙ্ক এই বাংলো দখল নেয় এবং বর্তমানে সেই বাংলো বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

Amitabh Bachchan: বিগ বি-র হেঁশেলের খবর এবার নাগালে, এমন সুযোগ আগে কখনও মেলেনি
সপরিবারে অমিতাভ বচ্চন।Image Credit source: Facebook
Follow Us:
| Updated on: Mar 14, 2024 | 7:39 AM

মুম্বই: বলিউডের সেলিব্রেটি মানেই যেন অন্য জগতের মানুষ। তারা কী করছেন, কোথায় যাচ্ছেন, কী খাচ্ছেন-সব কিছু নিয়ে সাধারণ মানুষের আগ্রহের অন্ত নেই। বিশেষ করে, পর্দার আড়ালে থাকার সময়ে সেলেবরা কী করছেন, তা নিয়ে আগ্রহ সবথেকে বেশি। এবার আপনিও বলিউডের অন্দর মহলের খবর পেতে পারেন। তাও আবার অন্য কারোর নয়, বলিউডের বিগ-বির প্রতিবেশী হওয়ার সুযোগ রয়েছে। কীভাবে জানেন?

মুম্বইয়ের অভিজাত এলাকা জুহু। সেখানেই সপরিবারে থাকেন অমিতাভ বচ্চন। তাঁর বাংলোর নাম জলসা। অমিতাভের বাড়ির পাশেই একটি বাংলো নিলামে বিক্রি হচ্ছে। ৩০০০ স্কোয়ার ফিটের এই বাংলো নিলামে তুলেছে ডয়েস ব্যাঙ্ক। নিলামের শুরুর দাম ধার্য করা হয়েছে ২৫ কোটি টাকা। আগামী ২৭ মার্চ এই বাংলোর নিলাম শুরু হবে।

জানা গিয়েছে, ধারদেনা করেই এই বাংলো কেনা হয়েছিল। সেভেন স্টার স্যাটেলাইট প্রাইভেট লিমিটেড নামক সংস্থাকে বকেয়া ১২.৮৯ কোটি টাকা মিটিয়ে দিতে বলা হয়েছিল। কিন্তু সেই টাকা মেটাতে ব্যর্থ হওয়ায় ডয়েস ব্যাঙ্ক এই বাংলো দখল নেয় এবং বর্তমানে সেই বাংলো বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

অমিতাভ বচ্চনের পাশের বাড়ি, আকারেও প্রাসাদপমো। দাম তো হবেই। তবে নিলামে কেনার সময় এত টাকা দিতে হবে না। ব্যাঙ্ক আগ্রহী ক্রেতাদের আর্নেস্ট মানি ডিপোজিট বাবদ আড়াই কোটি টাকা জমা দিতে বলা হয়েছে।

প্রসঙ্গত, অনেকেই মনে করেন যে ব্যাঙ্ক থেকে রিয়েল এস্টেট কিনলে কোনও আইনি ঝামেলা থাকে না। তবে এই ধারণা কিন্তু ভুল। নিলামে সম্পত্তি বিক্রির পর যদি কোনও আইনি সমস্যা হয়, তবে তার দায়িত্ব ক্রেতার, ব্যাঙ্কের নয়।