১ অগাস্ট থেকে বেশ কিছু বদল আনতে চলেছে ICICI ব্যাঙ্ক, রইল বিস্তারিত

প্রতি মাসে চারবার বিনা খরচে টাকা তোলা যাবে। তবে ৫ম বারের ক্ষত্রে দিতে হবে ১৫০ টাকা। প্রতি বছর ২৫টি চেকবুক (Chequebook) ব্যাঙ্কের পক্ষ থেকে ফ্রি-তে দেওয়া হবে।

১ অগাস্ট থেকে বেশ কিছু বদল আনতে চলেছে ICICI ব্যাঙ্ক, রইল বিস্তারিত
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Jul 05, 2021 | 10:44 PM

নয়া দিল্লি: ICICI ব্যাঙ্কের গ্রাহকদের জন্য জরুরি খবর। চলতি বছর অগাস্টের প্রথম দিন থেকে পালটে যাচ্ছে ICICI ব্যাঙ্কের নিয়মকানুন। বদলে যাচ্ছে এটিএম ও চেক বুকের চার্জেস। ICICI ব্যাঙ্কের ওয়েবসাইটে (Website) এই কথা ঘোষণা করা হয়েছে। জানা গিয়েছে, ১ অগাস্ট থেকে নানা বদল আনছে ব্যাঙ্ক (Bank)।

প্রতি মাসে চারবার বিনা খরচে টাকা তোলা যাবে। তবে ৫ম বারের ক্ষত্রে দিতে হবে ১৫০ টাকা। প্রতি বছর ২৫টি চেকবুক ব্যাঙ্কের পক্ষ থেকে ফ্রি-তে দেওয়া হবে। এর বেশি চেক বুক পেতে হলে ২০ টাকা করে গুণতে হবে গ্রাহকদের।

ক্যালেন্ডার মাসের ক্ষেত্রে প্রথম বার টাকা তুলতে কোনও খরচ লাগবে না। তবে এরপর হাজার টাকা করে ট্রাঞ্জাকশনে ৫ টাকা করে অতিরিক্ত দিতে হবে। ICICI ব্যাঙ্কের ব্রাঞ্চে ক্যাশ ডিপোজিট করতে হলে খরচ পড়বে হাজার টাকায় ৫ টাকা করে। প্রতি মাসে প্রথম বার বিনা খরচে ডিপোজিট করার সুযোগ থাকছে। তবে এরপর থেকে প্রতি হাজার টাকা ডিপোজিটে ৫ টাকা করে খরচ হবে।

এবার থেকে দেশের ৬টি প্রথম তিনবার বিনা খরচায় লেনদেন করা যাবে এবং নন মেট্রো শহরে প্রথম পাঁচবার বিনা খরচায় লেনদেন করার সুযোগ থাকছে। তবে এরপর থেকে আর্থিক লেনদেনের সময় প্রতিবার ২০ টকা খরচ হবে। পাশাপাশি অন্যান্য লেনদেনের ক্ষেত্রে ৮.৫০ টাকা করে খরচ হবে।

আরও পড়ুন: যোগীকে সেরা চিকিৎসার ব্যবস্থা করতে বলেছি, কল্যাণ-পুত্রকে বললেন মোদী