যোগীকে সেরা চিকিৎসার ব্যবস্থা করতে বলেছি, কল্যাণ-পুত্রকে বললেন মোদী

আজ যোগী আদিত্যনাথকে ফোন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। তিনি কল্যাণ সিংকে সেরা চিকিৎসার ব্যবস্থা করতে বলেন যোগীকে। কল্যাণ-পুত্র রাজীব সিংয়ের সঙ্গেও কথা হয় নরেন্দ্র মোদীর।

যোগীকে সেরা চিকিৎসার ব্যবস্থা করতে বলেছি, কল্যাণ-পুত্রকে বললেন মোদী
ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Jul 05, 2021 | 8:51 PM

লখনউ: অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কল্যাণ সিং (Kalyan Singh)। তিনি ভর্তি রয়েছেন সঞ্জয় গান্ধি পোস্ট গ্রাজুয়েট ইন্সটিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে। এর আগে তিনি ভর্তি ছিলেন লোহিয়া হাসপাতালে। গতকাল তার সঙ্গে দেখা করেন বর্তামান মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanth)। প্রাক্তন মুখ্যমন্ত্রী কল্যাণ সিংয়ের বয়স ৮৯ বছর। তার শরীরে ক্রিয়েটিনিনের মাত্রা বেড়েছে।

আজ যোগী আদিত্যনাথকে ফোন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি কল্যাণ সিংকে সেরা চিকিৎসার ব্যবস্থা করতে বলেন যোগীকে। কল্যাণ-পুত্র রাজীব সিংয়ের সঙ্গেও কথা হয় নরেন্দ্র মোদীর। ছেলের কাছে বাবার শারীরিক অবস্থার খোঁজখবর নেন প্রধানমন্ত্রী। তারপর জনান, যোগীকে ফোন করে সেরা চিকিৎসার ব্যবস্থা করতে বলেছেন তিনি। এই মুহূর্তে আইসিইউতে চিকিৎসাধীন কল্যাণ সিং। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁকে সুস্থ করে তোলার জন্য সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা।

মুখ্যমন্ত্রীত্বের পাশাপাশি রাজ্যপালের দায়িত্বও সামলেছেন কল্যাণ সিং। বর্ষীয়ান এই জননেতার জন্য আরোগ্য প্রার্থনা করেছেন বহু মানুষ। ১৯৯১ সালে প্রথমবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হন কল্যাণ সিং। তার শাসনকালে বাবরি মসজিদ কাণ্ডে সমালোচিত হয়েছিলেন। পরের বছর ১৯৯২ সালে মুখ্যমন্ত্রীর পদ ছেড়ে দেন তিনি। রাজস্থান ও হিমাচল প্রদেশের রাজ্যপালের দায়িত্ব সামলেছেন কল্যাণ সিং।

আরও পড়ুন: ফেসবুকে মজা, কেরলে শিশুর মৃত্যুতে গ্রেফতার মা