ফেসবুকে মজা, কেরলে শিশুর মৃত্যুতে গ্রেফতার মা

বেনামী ফেসবুক (Facebook) অ্যাকাউন্ট থেকে রেশমার সঙ্গে প্রেমের মজা করত তাই ননদ ও ভাইয়ের মেয়ে। কিন্তু রেশমা ভাবত, ওই ফেসবুক অ্যাকাউন্ট কোনও পুরুষ মানুষের।

ফেসবুকে মজা, কেরলে শিশুর মৃত্যুতে গ্রেফতার মা
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Jul 05, 2021 | 7:37 PM

কোল্লাম: মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল কেরল (Kerala)। ফেসবুকে মজার মাসুল দিতে হল এক সদ্যজাতকে (Newborn)। অভাবের সংসার রেশমার। রয়েছে পারিবারিক অশান্তি। এমন দমবন্ধ পরিবেশ থেকে পালাতে ইচ্ছে করে তার। কিন্তু সে জন্ম দিয়েছে এক শিশুর। এমন সময় ফেসবুকে একজনের সঙ্গে পরিচয়। তার সঙ্গেই ঘর বাঁধার স্বপ্ন দেখে রেশমা।

শেষমেশ নিজের সদ্যজাত সন্তানকে পাতার স্তূপে চাপা দিয়ে পালায় মা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কেরলের কোল্লামে। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। এরপর বিষয়টি পুলিশের নজরে আসে। পুলিশ তদন্তে নেমে জানতে পারে ভয়ানক তথ্য। ফেসবুকে রেশমার প্রেমে জড়ানোর বিষয়টি আসলে ভুয়ো।

বেনামী ফেসবুক অ্যাকাউন্ট থেকে রেশমার সঙ্গে প্রেমের মজা করত তারই ননদ ও ভাইয়ের মেয়ে। কিন্তু রেশমা ভাবত, ওই ফেসবুক অ্যাকাউন্ট কোনও পুরুষ মানুষের। অদৃশ্য সেই পুরুষের টানেই রেশমা সংসার ছেড়ে বেরিয়ে আসে। এমন কি নিজের সন্তানকেও ফেলে দেয় পাতার স্তূপে।

এমনটা যে হতে পারে তা কল্পনাও করতে পারেনি রেশমার ননদ ও ভাইয়ের মেয়ে। পুলিশ ধরবে এই ভয়ে তারা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে। অন্যদিকে ২৪ বছর বয়সী রেশমাকে গ্রেফতার করেছে পুলিশ। জেলবন্দি অবস্থায় করোনায় আক্রান্ত হয়েছে রেশমা। এই মুহূর্তে তার চিকিৎসা চলছে।

আরও পড়ুন: রেকর্ড, ১ ঘণ্টায় ১০ লক্ষ চারা গাছ বোনা হল তেলঙ্গনার