Reliance Jio Tarriff: ৫১ টাকা থেকে শুরু, Jio-র এই তিন প্ল্যানে সুবিধা হবে গ্রাহকদের

Reliance Jio Tarriff: এর আগে গ্রাহকদের জন্য যে সব প্ল্যান সহজলভ্য ছিল, সেগুলি হল ১৫৫৯ টাকার প্ল্যান বা ৩৫৯ টাকার প্ল্যান। এই প্ল্যানগুলিতে আনলিমিটেড ৫জি পাওয়া যেত। তবে বর্তমানে সেই ট্যারিফ বাড়িয়ে দেওয়া হয়েছে।

Reliance Jio Tarriff: ৫১ টাকা থেকে শুরু, Jio-র এই তিন প্ল্যানে সুবিধা হবে গ্রাহকদের
রিলায়েন্স জিও
Follow Us:
| Updated on: Jul 09, 2024 | 2:47 PM

নয়া দিল্লি: সম্প্রতি একধাক্কায় ট্যারিফ অনেকটাই বাড়িয়ে দিয়েছে রিলায়েন্স জিও। পুরনো সস্তার যে সব ‘প্ল্যান’ ছিল, তার মধ্যে অনেকগুলিই বদলে দেওয়া হয়েছে। বহু গ্রাহকই এতে ক্ষুব্ধ। হঠাৎ দাম বেড়ে যাওয়ায় যে অসুবিধায় পড়তে হয়েছে, সোশ্যাল মিডিয়ায় সে কথা বলছেন অনেকেই। এরই মধ্যে কিছু আকর্ষণীয় ‘প্ল্যান’ আনল জিও। এর ফলে কিছুটা সুবিধা হবে সাধারণ গ্রাহকদের।

মূলত কোনও পৃথক প্ল্যান নয়। এগুলি হল অ্যাড-অন প্ল্যান। এগুলিকে বলা হচ্ছে, ‘ট্রু আনলিমিটেড আপগ্রেড।’ অর্থাৎ যা প্ল্যান আছে, সেটাকেই আপগ্রেড করে নতুন প্ল্যান আনা হয়েছে।

নতুন প্ল্যানে পাওয়া যাবে ৫জি কানেক্টিভিটি। অর্থাৎ ৫জি কমপ্যাটেবল ডিভাইস থাকলেই এই প্যাক ব্যবহার করা যাবে। সেই প্ল্যানগুলিতে কী কী পাওয়া যাবে, জেনে নিন-

১৫১ টাকার প্ল্যান

৪জি ডেটা- হাইস্পিডে ৯জিবি

৫জি ডেটা- হাইস্পিডে আনলিমিটেড

১০১ টাকার প্ল্যান

৪জি ডেটা- হাইস্পিডে ৬জিবি

৫জি ডেটা- হাইস্পিডে আনলিমিটেড

৫১ টাকার প্ল্যান

৪জি ডেটা- হাইস্পিডে ৩জিবি

৫জি ডেটা- হাইস্পিডে আনলিমিটেড

এর আগে গ্রাহকদের জন্য যে সব প্ল্যান সহজলভ্য ছিল, সেগুলি হল ১৫৫৯ টাকার প্ল্যান বা ৩৫৯ টাকার প্ল্যান। এই প্ল্যানগুলিতে আনলিমিটেড ৫জি পাওয়া যেত।

যে সব গ্রাহকদের দিনে ২জিবি ডেটার প্ল্যান আছে, তারা আনলিমিটেড ৫জি ডেটা ব্যবহার করতে পারেন।

শুধুমাত্র রিলায়েন্স জিও নয়, এয়ারটেল ও ভোডাফোনের ট্যারিফও বাড়ানো হয়েছে সম্প্রতি। প্রায় ২৫ শতাংশ ট্যারিফ বাড়ানো হয়েছে।