এই ট্রিকে OYO-তে হোটেল বুকিং করুন, পাবেন ৭৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট

OYO Hotel: তবে অনলাইনে হোটেল বুক করার আগে অবশ্যই সতর্ক থাকবেন। সাম্প্রতিককালে অনলাইনে হোটেল বুকিংয়ে একাধিক প্রতারণার ঘটনা ঘটেছে। তাই হোটেল বুক করার আগে অবশ্যই রেটিং দেখে নেবেন।

এই ট্রিকে OYO-তে হোটেল বুকিং করুন, পাবেন ৭৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট
প্রতীকী চিত্রImage Credit source: Pixabay
Follow Us:
| Updated on: Sep 05, 2024 | 12:24 PM

নয়া দিল্লি: পুজোয় বা শীতের ছুটিতে ঘুরতে যাবেন ভাবছেন? এখনও যদি হোটেল বুকিং না হয়ে থাকে, তবে আপনার জন্য রয়েছে দারুণ খবর। এবার হোটেলে থাকার জন্য হাজার হাজার টাকা খরচ করতে হবে না। বুকিং করলেই পাবেন ৭৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। এই অফার দিচ্ছে দেশের অন্যতম বড় হোটেল বুকিং ওয়েবসাইট ওয়ো(OYO)।  কীভাবে পাবেন এই ডিসকাউন্ট, জেনে নিন-

কাছেপিঠে বা দূরে কোথাও ঘুরতে গেলে, অন্যতম খরচ হয় হোটেল রুম বুকিংয়ে। অচেনা জায়গায় গিয়ে সকলেই একটু ভাল মানের এবং নিরাপদ হোটেলে থাকতে চান। বর্তমানে হোটেল বুক করার আগে কমবেশি সকলেই অনলাইনে হোটেলের রেটিং চেক করে নেন। অনলাইনে বুকিংও করেন অনেকে। এবার ওয়ো গ্রাহকদের জন্য রয়েছে সুখবর। ওয়োর রুম বুক করলেই পেয়ে যাবেন দারুণ ডিসকাউন্ট।

ওয়ো-র তরফে জানানো হয়েছে, ট্রিপ বুক করলে ৭৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এর জন্য শুধু আপনাকে ওয়োর ওয়েবসাইট থেকে বুক করতে হবে। বুকিং করার সময় লিখতে হবে “MYOFFER”। তাহলেই আপনি ডিসকাউন্ট পাবেন। তিন-চার হাজারের হোটেলও আপনি ডিসকাউন্টে হাজার-দেড় হাজার টাকায় পাবেন। এই অফার আজ, ৫ সেপ্টেম্বর পর্যন্তই বৈধ।

এই খবরটিও পড়ুন

এইভাবেই পেতে পাবেন ডিসকাউন্ট।

আজকের অফার যদি মিস করেন, তাতেও সমস্যা নেই। এর কারণ হল ওয়োর ওয়েবসাইট ও অ্য়াপে সবসময়ই ডিসকাউন্ট পাওয়া যায়। ওয়োর অ্যাপ থেকে হোটেল বুকিং করলে নতুন গ্রাহকদের ১৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যায়।  গুগল পে, অ্যাপল অ্যাপ স্টোর থেকে ওয়ো অ্যাপ ডাউনলোড করতে পারেন।

তবে অনলাইনে হোটেল বুক করার আগে অবশ্যই সতর্ক থাকবেন। সাম্প্রতিককালে অনলাইনে হোটেল বুকিংয়ে একাধিক প্রতারণার ঘটনা ঘটেছে। তাই হোটেল বুক করার আগে অবশ্যই রেটিং দেখে নেবেন।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)