SBI Customers: SBI গ্রাহকদের জন্য সুখবর! যে কোনও দরকারে পেতে পারেন ৩৫ লক্ষ টাকা

SBI Customers: কোনও কাগজের প্রয়োজন নেই। বেতনভুক কর্মীরা অনায়াসে পেতে পারেন এই সুবিধা।

SBI Customers: SBI গ্রাহকদের জন্য সুখবর! যে কোনও দরকারে পেতে পারেন ৩৫ লক্ষ টাকা
ফাইল ছবি
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

May 29, 2022 | 8:00 AM

স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার গ্রাহক সংখ্যা দেশ জুড়ে অনেক। বহু মানুষ এই ব্যাঙ্কে মাধ্য়মে লেনদেন করে থাকে। অনেক সরকারি বা বেসরকারি সংস্থার কর্মীদের স্যালারি অ্যাকাউন্ট থাকে এই রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে। আর সেই সব গ্রাহকদের জন্য এক বিশেষ সুযোগ দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে। বিপদ কখন আসে তা তো বলা যায় না, আর অনেক বিপদের সময় টাকার প্রয়োজন হয় হঠাৎ করেই। আর সে ক্ষেত্রে যাতে কোনও অসুবিধায় পড়তে না হয় তাই অ্যাপের মাধ্যমেই বড় অঙ্কের ঋণ নিতে পারবেন গ্রাহকেরা। ৩৫ লক্ষ টাকা পর্যন্ত ব্যক্তিগত ঋণ নেওয়া যাবে YONO অ্যাপের মাধ্যমে।

এসবিআই -এর ডিজিটাল শাখা ইয়োনোর মাধ্যমে এক্সপ্রেস ক্রেডিট দেওয়ার কথা ঘোষণা করেছে রাষ্ট্রায়ত্ত্ব এই ব্যাঙ্ক। স্টেট ব্যাঙ্ক জানিয়েছে, রাষ্ট্রায়ত্ত এই ব্যাঙ্ক (bank) জানিয়েছে, বেতনভুক গ্রাহকদের কোনও কাগজপত্র ছাড়াই ৩৫ লক্ষ টাকা পর্যন্ত ব্যক্তিগত ঋণের সুবিধা দেওয়া হবে।

শাখায় না গিয়েই যাতে ঘরে বসে ঋণ নেওয়া যায়, সেই সুবিধা পাবেন গ্রাহকেরা। পুরো প্রক্রিয়াটি হবে কাগজবিহীন, অর্থাৎ কোনও চিঠি দিয়ে আবেদন করার প্রয়োজন নেই। কেন্দ্র ও রাজ্য সরকারের অধীন কর্মীরা, ব্যাঙ্ক, প্রতিরক্ষা বিভাগের বেতনভুক গ্রাহকেরা রিয়েল টাইম এক্সপ্রেস ক্রেডিটের সুবিধা পাবেন সহজেই। আবেদন করতে পারবেন যে কোন ওসময়। ক্রেডিট চেক, যোগ্যতা এ সব দেখেই ঋণ দেওয়া হবে বলে জানা গিয়েছে।

এসবিআই-এর চেয়ারম্যান দীনেশ খারা জানিয়েছেন, YONO-তে যারা যোগ্য বেতনভুক গ্রাহক হবেন, তাঁদের জন্য রিয়েল টাইম এক্সপ্রেস ক্রেডিট ঋণ সুবিধা চালু করতে পেরে তিনি আনন্দিত। এর মাধ্যমে কোনও ঝামেলা ছাড়াই সুবিধা পাওয়া যাবে বলে মনে করেন তিনি। লেনদেন সহজ করার জন্য গ্রাহকদের প্রযুক্তির মাধ্যমে সুবিধা দেওয়ার চেষ্টা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla