মাত্র ১০০ টাকায় সোনা! ধনতেরাসে কোথায়, কীভাবে কিনবেন, জেনে নিন এখনই…

Digital Gold: না না, কোনও ভাঁওতা নয়। এটা সম্পূর্ণ সত্যি। মধ্যবিত্তের জন্য এই বিশেষ অফার এনেছে টাটা গোষ্ঠীর অলঙ্কার ব্রান্ড তানিষ্ক। সেখানে মাত্র ১০০ টাকা থেকে সোনায় বিনিয়োগ করার সুযোগ দেওয়া হচ্ছে।

মাত্র ১০০ টাকায় সোনা! ধনতেরাসে কোথায়, কীভাবে কিনবেন, জেনে নিন এখনই...
প্রতীকী চিত্রImage Credit source: Meta AI
Follow Us:
| Updated on: Oct 20, 2024 | 11:27 AM

নয়া দিল্লি: সামনেই দীপাবলি। তার আগেই রয়েছে ধনতেরাস। বিগত বেশ কিছু বছর ধরেই ট্রেন্ড শুরু হয়েছে ধনতেরাসে কেনাকাটার। ধনদেবতা কুবেরকে সন্তুষ্ট করতে অনেকে যেমন ঝাঁটা কেনেন, তেমনই অনেকে আবার সোনা-রুপোর গহনাগাটি কেনেন। আপনিও যদি এই ধনতেরাসে সোনা কেনার পরিকল্পনা করে থাকেন, তবে আপনার জন্য রয়েছে দারুণ খবর। লাখ লাখ টাকা খরচ করার দরকার নেই, মাত্র ১০০ টাকাতেই এবার কিনতে পারবেন সোনা।

না না, কোনও ভাঁওতা নয়। এটা সম্পূর্ণ সত্যি। মধ্যবিত্তের জন্য এই বিশেষ অফার এনেছে টাটা গোষ্ঠীর অলঙ্কার ব্রান্ড তানিষ্ক। সেখানে মাত্র ১০০ টাকা থেকে সোনায় বিনিয়োগ করার সুযোগ দেওয়া হচ্ছে। কোথায়, কীভাবে পাবেন? জেনে নিন বিস্তারিত-

তানিষ্ক কেবলমাত্র গহনা প্রস্তুত ও বিক্রিতেই সীমাবদ্ধ নেই, বর্তমানে তারা ডিজিটাল সোনা নিয়েও কারবার করছে। আর এই দীপাবলিতে  তানিষ্কের তরফে ডিজিটাল গোল্ড স্কিমে ১০০ টাকা থেকে বিনিয়োগের সুযোগ দেওয়া হচ্ছে। ২৪ ক্যারেটের বিশুদ্ধ সোনায় বিনিয়োগের সুযোগ পাবেন। ডিজিটাল গোল্ড হওয়ায়, চুরি বা খোওয়া যাওয়ার ভয়ও নেই।

এই ডিজিটাল গোল্ডে বিনিয়োগ করতে আপনার দোকানে যাওয়ার প্রয়োজনও নেই। অনলাইনেই তানিষ্কের ওয়েবসাইটের মাধ্যমে বিনিয়োগ করতে পারবেন।

শুধু তানিষ্ক নয়, কল্যাণ জুয়েলার্সেও ডিজিটাল গোল্ড কেনা ও বিনিয়োগ করার সুযোগ মেলে মাত্র ৫০০ টাকা থেকেই।

ডিজিটাল গোল্ডের সুবিধা কী?

সোনার দাম প্রতিনিয়ত বেড়েই চলেছে। ভবিষ্যৎ সুরক্ষিত করতে একটি নিশ্চিত বিনিয়োগ পদ্ধতি হল সোনা কেনা। তবে সরাসরি গহনা কেনার বদলে ডিজিটাল গোল্ড বা সোনায় বিনিয়োগ করলে যেমন আর্থিক লাভ হয়, তেমনই সুরক্ষাও থাকে। পরবর্তী সময়ে প্রয়োজন অনুযায়ী আপনি এই ডিজিটাল গোল্ড বিক্রি করতে পারেন তৎকালীন বাজারদরে। ডিজিটাল পদ্ধতি হওয়ায়, সোনা চুরি বা হারিয়ে যাওয়ার সম্ভাবনাও নেই।