Wipro New Business: তথ্য প্রযুক্তি, লাইটনিংয়ের পর এবার নতুন ব্যবসায় নামছে উইপ্রো

FMCG Products: সাবান, শৌচাগারের বিভিন্ন পণ্য, ফেসিয়াল কেয়ার, ওয়েলনেস, হোম কেয়ার, বিদ্যুতের তার, বিভিন্ন বাণিজ্যিক লাইট এবং চেয়ারের ব্যবসার সঙ্গে যুক্ত উইপ্রো কনজিউমার কেয়ার অ্যান্ড লাইটনিং।

Wipro New Business: তথ্য প্রযুক্তি, লাইটনিংয়ের পর এবার নতুন ব্যবসায় নামছে উইপ্রো
ছবি: ফাইল চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jul 15, 2022 | 5:12 PM

কলকাতা: উইপ্রো কনজিউমার কেয়ার অ্যান্ড লাইটনিং (Wipro Consumer Care & Lighting) প্যাকেটজাত খাবারের ব্যবসায় নামার কথা ঘোষণা করেছে। ভারত ও সার্কুভক্ত দেশগুলির কনজিউমার কেয়ার ব্যবসার প্রধান অনিল চুঘকে এই কাজের দায়িত্ব দেওয়া হয়েছে। ফিলিপিনস্ উইপ্রো কনজিউমার কেয়ারের প্রধান নীরদ খাতরিকেও এই কাজের দায়িত্ব দেওয়া হয়েছে। উইপ্রো কনজিউমার কেয়ার অ্যান্ড লাইটনিংয়ের সিইও বিনীত আগরওয়াল বলেন, “আমরা সতর্কতার সঙ্গে প্যাকেটজাত খাবারের ব্যবসায় নামার সিদ্ধান্ত নিয়েছি। পার্সোনাল কেয়ারে কাজ করার জন্য আমরা এই পদক্ষেপ করেছি। আমরা ভারতে ভোগপণ্য ক্ষেত্রকে আরও বেশি উন্নত করে তোলার চেষ্টা করব।” মার্চ মাসের ৩১ তারিখ অবধি রেকর্ড পরিমাণ রাজস্ব উপার্জন করেছিল উইপ্রো কনজিউমার কেয়ার অ্যান্ড লাইটনিং। রাজস্বের পরিমাণ ছিল ৮ হাজার ৬৩৪ কোটি টাকা।

সাবান, শৌচাগারের বিভিন্ন পণ্য, ফেসিয়াল কেয়ার, ওয়েলনেস, হোম কেয়ার, বিদ্যুতের তার, বিভিন্ন বাণিজ্যিক লাইট এবং চেয়ারের ব্যবসার সঙ্গে যুক্ত উইপ্রো কনজিউমার কেয়ার অ্যান্ড লাইটনিং। আগারওয়াল বলেন, “আমাদের সংস্থার নেতৃত্বের লক্ষ্য ভারতের ভোগ্যপণ্যের বাজারে উল্লেখযোগ্য একটি নাম হিসেবে উঠে আসা।” এই কোম্পানির জনপ্রিয় পণ্যগুলির মধ্যে সন্তুর, ইয়ার্ডলি, এনচ্যান্টেউর, গ্লুকোভিটা, সেফওয়াসা, সফ্টটাত, গিলফি ম্যাক্সক্লিন খুবই জনপ্রিয়। এছাড়া উইপ্রোই এলইডি লাইটের ব্র্যান্ডও যথেষ্ট জনপ্রিয়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla