IDBI Recruitment 2022: বিজ্ঞানে স্নাতক ও এমসিএ পাশদের জন্য ব্যাঙ্কে চাকরির সুযোগ, জেনে নিন আবেদন পদ্ধতি

প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে, আইডিবিআই ব্যাঙ্কে চুক্তির ভিত্তিতে ডেটা অ্যানালিসিস হেড এবং অন্যান্য পদে নিয়োগ করা হবে।

IDBI Recruitment 2022: বিজ্ঞানে স্নাতক ও এমসিএ পাশদের জন্য ব্যাঙ্কে চাকরির সুযোগ, জেনে নিন আবেদন পদ্ধতি
ছবি: ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2022 | 9:30 AM

ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অব ইন্ডিয়া চাকরি প্রার্থীদের জন্য সুখবর শুনিয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে, আইডিবিআই ব্যাঙ্কে চুক্তির ভিত্তিতে ডেটা অ্যানালিসিস হেড এবং অন্যান্য পদে নিয়োগ করা হবে। আবেদনকারীরা ইমেল মারফত আবেদন করতে পারবেন। আগ্রহী চাকরিপ্রার্থীরা recruitment@idbi.co.in-তে নিজের বায়োডাটা পাঠাতে পারেন। ৩০ সেপ্টম্বর অবধি আবেদন করা যাবে। এর মাধ্যমে ৩টি শূন্যপদে নিয়োগ করা হবে।

শূন্যপদ

ডেটা অ্যানালিটিক্স হেড: ১টি

প্রোগ্রাম ম্যানেজমেন্ট এবং ইনফরমেশন টেকনোলজি কমপ্লায়েন্স: ১টি

ডেপুটি সিটিও: ১টি

শিক্ষাগত যোগ্যতা

ডেটা অ্যানালিটিক্স হেড: স্ট্যাটিসটিক্সে স্নাতক বা স্নাতকোত্তর পাশ হতে হবে। ইঞ্জিনিয়ারিং পাশরাও আবেদন করতে পারবেন। এমসিএ করা থাকলেও আবেদন করা যাবে।

প্রোগ্রাম ম্যানেজমেন্ট এবং ইনফরমেশন টেকনোলজি কমপ্লায়েন্স: বিজ্ঞানে স্নাতক বা স্নাতকোত্তররা এই পদে আবেদন করতে পারবেন। সরকার অনুমোদিত কোনও বিশ্ববিদ্যালয় থেকে এমসিএ পাশরাও আবেদন করতে পারবেন।

ডেপুটি সিটিও: ইঞ্জিনিয়ারিং অথবা কোনও বিজ্ঞান বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তরের পাশাপাশি এমসিএ করে থাকতে হবে।

নিয়োগ পদ্ধতি

অভিজ্ঞতা ও শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে। এরপর তাদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। সেখান থেকে চূড়ান্ত প্রার্থী তালিকা ঠিক হবে।

বিস্তারিত জানতে ও বিজ্ঞপ্তি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন