Group C Recruitment: রাজ্য স্বাস্থ্য দফতরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, বেতন ২২ হাজার টাকা

Health and Family Welfare: এবার কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাজ্য স্বাস্থ্য দফতর। পুরুষ-মহিলা সকলেই এই পদে আবেদন করতে পারবেন।

Group C Recruitment: রাজ্য স্বাস্থ্য দফতরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, বেতন ২২ হাজার টাকা
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2022 | 9:00 AM

করোনা সংক্রমণের কারণে তৈরি হওয়া পরিস্থিতিতে কর্মসংস্থানের ভাটা চলছিল। পরিস্থিতি খানিক স্বাভাবিক হতেই বিভিন্ন ক্ষেত্রে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এবার কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাজ্য স্বাস্থ্য দফতর। পুরুষ-মহিলা সকলেই এই পদে আবেদন করতে পারবেন। ল্যাবরেটারি টেকনিশিয়ান, ব্লক ডাটা ম্যানেজার সহ বিভিন্ন পদে নিয়োগ করা হবে। হুগলি জেলায় চুক্তি ভিত্তিতে এই নিয়োগগুলি হবে। সব পদগুলির জন্য শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি সহ বিস্তারিত জেনে নিন।

ল্যাব টেকনেশিয়ান

শূন্যপদ: ১১টি

শিক্ষাগত যোগ্যতা: এই পদে আবেদনের জন্য বিজ্ঞান বিষয়ে উচ্চ-মাধ্যমিক পাশ করে থাকতে হবে। মেডিক্যাল ল্যাবরেটারি প্রযুক্তিতেও ডিপ্লোমা থাকা প্রয়োজন।

বয়সসীমা: ১৯ থেকে ৪০ বছর বয়সীরা এই পদে আবেদন করতে পারবেন।

বেতন: ২২ হাজার টাকা

ব্লক ডাটা ম্যানেজার

শূন্যপদ: ৫টি

শিক্ষাগত যোগ্যতা: এই পদে আবেদনের জন্য যে কোনও শাখায় স্নাতক হতে হবে। সঙ্গে ১ বছরের কম্পিউটার ডিগ্রি থাকতে হবে। এছাড়া সংশ্লিষ্ট ক্ষেত্রে ৩-৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: ২১ থেকে ৪০ বছর বয়সীরা এই পদে আবেদন করতে পারবেন।

বেতন: ২২ হাজার টাকা

আবেদন পদ্ধতি: অনলাইন ও অফলাইনে আবেদন করা যাবে। অনলাইনে আবেদনের জন্য www.wbhealth.gov.in ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। আবেদনের জন্য বৈধ ইমেল ও ফোন নম্বর থাকতে হবে।

প্রয়োজনীয় নথিপত্র: ১) বয়সের প্রমাণ, ২) স্বপ্রত্যয়িত ২ কপি রঙিন ছবি, ৩) শিক্ষাগত যোগ্যতার স্বপ্রত্যয়িত জেরক্স কপি, ৪) জাতি শংসাপত্র ৫) অভিজ্ঞতার সার্টিফিকেট

বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন