Arvind Kejriwal’s New Poll Campaign: ছোট্ট একটা কাজ করলেই মিলবে মুখ্যমন্ত্রীর সঙ্গে নৈশভোজের সুযোগ! অভিনব প্রচারে নামল আপ

Arvind Kejriwal's New Poll Campaign: ছোট্ট একটা কাজ করলেই মিলবে মুখ্যমন্ত্রীর সঙ্গে নৈশভোজের সুযোগ! অভিনব প্রচারে নামল আপ
অভিনব প্রচার শুরু করলেন কেজরীবাল। ছবি:PTI

Arvind Kejriwal's New Poll Campaign: এ দিন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল বলেন, "দিল্লিতে আপ সরকার একাধিক উন্নয়নমূলক কাজ করেছে। বিনামূল্যে বিদ্যুৎ ও জলের সুবিধা দেওয়া হয়েছে। দিল্লিতে যে মহল্লা ক্লিনিক চলে, তা দেখতে রাষ্ট্রপুঞ্জের সদস্যরাও এসেছিলেন।"

TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Jan 24, 2022 | 2:19 PM

নয়া দিল্লি: রাজধানীর গণ্ডি পার করে এবার ভিন রাজ্য়েও আম আদমির কথা শুনতে চান অরবিন্দ কেজরীবাল(Arvind Kejriwal)। সেই লক্ষ্যেই পঞ্জাব, উত্তর প্রদেশ, গোয়া ও উত্তরাখণ্ডের আসন্ন বিধানসভা নির্বাচনে তার দল প্রতিদ্বন্দ্বিতা করবে। তবে করোনার কারণে প্রচার-জনসভায় কাটছাঁট হওয়ায় অন্যতম ভরসা হয়ে উঠেছে ডিজিটাল মাধ্যমই। এবার সেই ডিজিটাল মাধ্যমকেই ব্যবহার করে অভিনব পদ্ধতিতে প্রচার শুরু করছেন দিল্লির মুখ্যমন্ত্রী। দিল্লিতে আম আদমি পার্টি (Aam Admi Party) ক্ষমতায় আসার পর কী কী উন্নয়নমূলক কাজ হয়েছে, তা তুলে ধরলেই সুযোগ মিলবে মুখ্যমন্ত্রীর সঙ্গে নৈশভোজ (Dinner Invitation) করতে চান।

এ দিন আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরীবাল জানান, আসন্ন বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখেই একটি ডিজিটাল প্রচার কর্মসূচি শুরু করা হচ্ছে। দিল্লিতে আপ সরকার আসার পর যা কিছু উন্নয়নমূলক কাজ হয়েছে, তা যেন দিল্লিবাসীরা সোশ্যাল মিডিয়ায় নিজের ভাষায় ভিডিয়োর মাধ্যমে তুলে ধরেন। যে ৫০ জন দিল্লিবাসীর ভিডিয়ো সবথেকে বেশি ভাইরাল হবে, তাদের নির্বাচনের পর নৈশভোজে আমন্ত্রণ করা হবে।

এক মওকা কেজরীবাল কো:

আম আদমি পার্টির এই অভিনব প্রচার কর্মসূচির নাম দেওয়া হয়েছে “এক মওকা কেজরীবাল কো”। দিল্লির বাইরে বাকি রাজ্যেও যাতে কেজরীবাল ও তাঁর দলকে সুযোগ দেওয়া হয়, এই অনুরোধ জানিয়ে এ দিন দিল্লির মুখ্য়মন্ত্রী বলেন, “দিল্লি সরকারের ভাল কাজের ভিডিয়ো টুইটার, ফেসবুক ও ইন্সটাগ্রামে আপলোড করুন এবং সাধারণ মানুষদের জানান কীভাবে আপনারা উপকৃত হয়েছেন। ভোটমুখী যে রাজ্যগুলিতে আপনাদের পরিচিতরা থাকেন, তাদেরও হোয়াটসঅ্যাপ করে বলুন যে কেজরীবালকে যেন একটা সুযোগ দেওয়া হয়।”

উন্নয়নের খতিয়ান দিলেন মুখ্যমন্ত্রী:

এ দিন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল বলেন, “দিল্লিতে আপ সরকার একাধিক উন্নয়নমূলক কাজ করেছে। বিনামূল্যে বিদ্যুৎ ও জলের সুবিধা দেওয়া হয়েছে। দিল্লিতে যে মহল্লা ক্লিনিক চলে, তা দেখতে রাষ্ট্রপুঞ্জের সদস্যরাও এসেছিলেন। মার্কিন প্রেসিডেন্টের স্ত্রী এখানকার স্কুলগুলি ঘুরে দেখেছেন। বর্তমানে দিল্লিতে ২৪ ঘণ্টা বিদ্যুৎ থাকে। এই সবকিছুই সম্ভব হয়েছে কারণ দিল্লির মানুষ আমায় একটা সুযোগ দিয়েছিল।”

বাকি রাজ্য়বাসীরাও যাতে আম আদমি পার্টিকে একটা সুযোগ দেয়, সেই বার্তা পৌঁছে দেওয়ার দায়িত্বও রাজ্যবাসীর ঘাড়েই ছেড়ে দিয়েছেন কেজরীবাল। প্রতিদানে যে ৫০ জন দিল্লিবাসীর ভিডিয়ো সবথেকে ভাইরাল হবে, তাদের নির্বাচনের পর তিনি ব্য়ক্তিগতভাবে নৈশভোজের আমন্ত্রণ জানাবেন বলে জানিয়েছেন।

একইসঙ্গে দলীয় কর্মীদেরও নির্দেশ দিয়েছেন তারা যেন এই ভিডিয়োগুলি শেয়ার করে তা বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সাহায্য করেন।  উল্লেখ্য, সম্প্রতিই পঞ্জাবে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নির্বাচনের জন্য আম আদমি পার্টির তরফে যে ভোটিং ব্যবস্থা চালু করা হয়েছিল , তা বিপুল সাড়া পেয়েছিল। সেই কারণেই একসঙ্গে চার রাজ্যে প্রচার সারতে সোশ্যাল মিডিয়া ও দিল্লিবাসীর উপরই আস্থা রাখলেন আপ নেতা অরবিন্দ কেজরীবাল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA