Sanjay Raut’s Dig at TMC-AAP: ‘ওরা তো ক্ষমতাতেও চলে এসেছে কল্পনায়’, ভোটের মুখেই আপ-তৃণমূলকে ঝাঁঝালো আক্রমণ রাউতের

Sanjay Raut's Dig at TMC-AAP: সৈকত শহর গোয়াতেও আগামী মাসে নির্বাচন। বিজেপি বনাম কংগ্রেসের লড়াইয়ে এবার নতুন শরিক হয়েছে তৃণমূল কংগ্রেস ও আম আদমি পার্টিও।

Sanjay Raut's Dig at TMC-AAP: 'ওরা তো ক্ষমতাতেও চলে এসেছে কল্পনায়', ভোটের মুখেই আপ-তৃণমূলকে ঝাঁঝালো আক্রমণ রাউতের
আপ-তৃণমূল কংগ্রেসকে আক্রমণ শিবসেনা নেতার। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2022 | 12:36 PM

মুম্বই: সামনেই বিধানসভা নির্বাচন, জনগণের মনে নিজেদের জায়গা করে নিতে শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছে সবকটি রাজনৈতিক দলই। এরই মাঝে বাদ পড়ছে না একে অপরকে আক্রমণও। সৈকত শহর গোয়াতেও আগামী মাসে নির্বাচন (Goa Assembly Election 2022)। বিজেপি বনাম কংগ্রেসের লড়াইয়ে এবার নতুন শরিক হয়েছে তৃণমূল কংগ্রেস (TMC) ও আম আদমি পার্টি(AAP)-ও। নতুন এই দুই দলকেই এবার আক্রমণ করলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত (Sanjay Raut)। রবিবার তিনি বলেন, “সৈকত শহরে এই দুটি দল তো ইতিমধ্যেই তাদের কল্পনায় ক্ষমতায় এসে গিয়েছে।”

সৈকত শহরে নজর:

গোয়ায় এবার নতুন প্রতিযোগী হিসাবে নেমেছে তৃণমূল কংগ্রেস ও আম আদমি পার্টি। দুই দলেরই লক্ষ্য এক- রাজ্যের গণ্ডি পেরিয়ে জাতীয় রাজনীতিতে প্রবেশ করা। আর সেই লক্ষ্যেই দেশের সবথেকো ছোট রাজ্য গোয়াকে নিশানা করেছে বিজেপি-বিরোধী দুই দল। একদিকে, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের নেতৃত্বে আম আদমি পার্টি যেমন পঞ্জাব, উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনেও অংশ নিচ্ছে, অন্য়দিকে, তৃণমূল আপাতত নিজেদের গোয়ার মধ্যেই সীমাবদ্ধ রেখেছে। আগামী ১৪ ফেব্রুয়ারি গোয়ায় ৪০টি বিধানসভা কেন্দ্রে নির্বাচন রয়েছে।

সঞ্জয় রাউতের আক্রমণ:

গোয়ায় তৃণমূল কংগ্রেস ও আম আদমি পার্টির প্রতিদ্বন্দ্বিতাকেই কটাক্ষ করেন শিবসেনা নেতা তথা সাংসদ সঞ্জয় রাউত। তিনি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালকে কটাক্ষ করে বলেন, “দিল্লিতে যখন দ্রুতগতিতে করোনা সংক্রমণ বাড়ছে, তখন মুখ্যমন্ত্রী গোয়ায় বাড়ি বাড়ি প্রচার চালাতেই ব্যস্ত। কোনও দলের রাজনৈতিক পরিধি বিস্তার হওয়া ভাল… দেখা যাক গোয়ায় কী হয়। উনি যখন প্রচারে ব্যস্ত, তখন আমি পথেঘাটে নেমে কাজ করছি। ”