Kolkata Municipal Election: বিজেপি পুরপ্রার্থীর স্ত্রীকে গণধর্ষণের হুমকি! অসহযোগিতার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

BJP: শাসক শিবিরের বিরুদ্ধে কলকাতা পুরভোটে (Kolkata Municipality Election 2021) প্রচারে বাধা দেওয়া, মারধরের মতো অভিযোগ বিজেপি (BJP)। এবার বিজেপি প্রার্থীর স্ত্রীকে ধর্ষণের হুমকির অভিযোগ উঠল। এমনকি তা নিয়ে থানায় অভিযোগ করতে গেলে পুলিশ অসহযোগিতা করছে বলে দাবি।

Kolkata Municipal Election: বিজেপি পুরপ্রার্থীর স্ত্রীকে গণধর্ষণের হুমকি! অসহযোগিতার অভিযোগ পুলিশের বিরুদ্ধে
পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ বিজেপি প্রার্থীর। নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Dec 13, 2021 | 7:12 PM

কলকাতা: শাসক শিবিরের বিরুদ্ধে কলকাতা পুরভোটে (Kolkata Municipality Election 2021) প্রচারে বাধা দেওয়া, মারধরের মতো অভিযোগ বিজেপি (BJP)। এবার বিজেপি প্রার্থীর স্ত্রীকে ধর্ষণের হুমকির অভিযোগ উঠল। এমনকি তা নিয়ে থানায় অভিযোগ করতে গেলে পুলিশ অসহযোগিতা করছে বলে দাবি।

কলকাতা পুরসভার ৯২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী হয়েছেন সুমন দাস। অভিযোগ, সুমন দাসের স্ত্রীকে রবিবার ধর্ষণের হুমকি দেয় কয়েকজন দুষ্কৃতী। এদের প্রত্যেকেই বহিরাগত বলে দাবি বিজেপি প্রার্থীর। জানা গিয়েছে, রবিবার ঢাকুরিয়া বাসস্ট্যান্ড চত্বরে প্রচার করছিলেন বিজেপি প্রার্থী সুমন দাস। দুপুর নাগাদ প্রচার সেরে তিনি বাড়ি ফেরেন। তার আগে বাড়িতে ফেরেন সুমনবাবুর স্ত্রী। বিজেপি প্রার্থীর অভিযোগ, গতকাল তাঁর বাড়ির সামনে চড়াও হয় বেশ কয়েকজন বহিরাগত। সেই সময় তিনি বাড়িতে ছিলেন না। ৯২ নম্বর ওয়ার্ডের ওই বিজেপি প্রার্থীর স্ত্রীকে ধর্ষণের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

এদিকে এই অভিযোগকে সামনে রেখে লেক থানায় অভিযোগ দায়ের করতে গেলেও পুলিশ সাড়া দেয়নি বলে অভিযোগ। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে পুলিশকে দিয়ে কলকাতা পুরসভার নির্বাচন সম্পন্ন করলে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ হবে না বলে দাবি করেন তিনি। তাঁর কথায়, “এমন পরিস্থিতি কলকাতায় দেখতে পাব, আমি ভাবতেই পারি না। আমি এই মর্মে সকালে টুইট করেছি। এবার কমিশনে লিখিত অভিযোগ জমা দেব।”

বিজেপির অভিযোগ, ৯২ নম্বর ওয়ার্ডে বহিরাগতদের এনে পোস্টার, ব্যানার লাগানোর কাজ করছে তৃণমূল। পাশাপাশি বিজেপি প্রার্থীর স্ত্রীকে যারা ধর্ষণের হুমকি দিয়েছে তারা কেউই এলাকার বাসিন্দা নন বলেও দাবি তাদের। প্রসঙ্গত, আগামী ১৯ ডিসেম্বর কলকাতার পুরভোট। তা নিয়ে প্রচার চালাচ্ছে সবপক্ষই। ৯২ নম্বর ওয়ার্ডে তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন অভিষেক মুখোপাধ্যায়।

এদিকে এদিনই রাজ্য নির্বাচন কমিশনের ডাকা সর্বদল বৈঠক বয়কট করছে বিজেপি। জেলাশাসকের দফতরে সর্বদল বৈঠক ডাকা হয়েছে বলে অভিযোগ তাদের। কমিশনের দফতর ছেড়ে কেন জেলা শাসকের দফতরে এই বৈঠক ডাকা হল তা নিয়ে প্রশ্ন তুলেই বৈঠক বয়কটের সিদ্ধান্ত বলে বিজেপি সূত্রের খবর।

বিজেপির পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, তারা নির্বাচন কমিশনের এই বৈঠকে থাকবে না। তারা এই সর্বদল বৈঠক বয়কট করছে। বিজেপির দাবি, রাজ্য নির্বাচন কমিশন যেভাবে বৈঠক দেখেছে তা নীতিবিরুদ্ধ। সূত্রের খবর, সে কথা রাজ্য নির্বাচন কমিশনকে লিখিত আকারে তারা জানিয়েও দিয়েছে। একই সঙ্গে ইভিএমে ভিভিপ্যাটের ব্যবহারের দাবিটিও রয়েছে বিজেপির।

আরও পড়ুন: RSS: ‘মোদী-মমতার রহস্য জোট রয়েছে, দু’জনের লক্ষ্য কংগ্রেস মুক্ত ভারত’, সঙ্ঘ ঘনিষ্ঠ পত্রিকার প্রতিবেদন ঘিরে তোলপাড়! 

আরও পড়ুন: West Bengal municipal election 2021: মঙ্গলেই পুরভোটের রায়দান! আভাস মিলতে পারে বকেয়া নির্বাচনের নির্ঘণ্টের