Municipal Elections 2022: ইউপি-তে ভোট, বাংলাতেও ভোট, ফারাক শুধু রক্তপাতে! মালব্যর ভিডিয়োয় উঠছে প্রশ্ন

Municipal Elections 2022: ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

Municipal Elections 2022: ইউপি-তে ভোট, বাংলাতেও ভোট, ফারাক শুধু রক্তপাতে! মালব্যর ভিডিয়োয় উঠছে প্রশ্ন
কোন্নগরে আক্রান্ত বিজেপি প্রার্থী (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2022 | 12:06 PM

কলকাতা: ‘উত্তরপ্রদেশে ভোট হচ্ছে, ভোট হচ্ছে বাংলাতেও। কাউন্সিলর নির্বাচনের লড়াই। কিন্তু নজিরবিহীন রাজনৈতিক হিংসা গ্রাস করেছে বাংলাকে।’ পৌরসভা নির্বাচনে উত্তরপ্রদেশের নির্বাচনের নিরিখে বাংলার আপেক্ষিক তুলনা করে হিংসার অভিযোগ তুললেন বিজেপি নেতা অমিত মালব্য। একটি টুইট করেছেন তিনি। পুরনির্বাচনে হিংসার অভিযোগ তুলে কোন্নগরের একটি দৃষ্টান্ত দিয়েছেন তিনি। আক্রান্ত কোন্নগরের ১০ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী কৃষ্ণা ভট্টাচার্য। ষাটোর্ধ্ব প্রার্থীকে রাস্তায় ফেলে বেধড়ক মারধরের অভিযোগ তুলেছে বিজেপি। তাঁর পায়ে তৈরি হয়েছে একাধিক ক্ষত। রক্ত ঝরছে অবিরাম। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি তিনি। কৃষ্ণা ভট্টাচার্য বিজেপির প্রাক্তন রাজ্য ভাইস প্রেসিডেন্ট। তিনি এবার ১০ নম্বর ওয়ার্ডে লড়ছেন। তাঁকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। রক্তাক্ত হয়েছে তাঁর পা। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

আক্রান্ত প্রার্থীর ভিডিয়ো পোস্ট করে টুইট করেছেন বিজেপি নেতা অমিত মালব্য। তিনি বলেন, ” উত্তরপ্রদেশের পাশাপাশি বাংলাতেও কাউন্সিলর নির্বাচনের ভোট হচ্ছে। কিন্তু বাংলায় গণতন্ত্র লুন্ঠিত হচ্ছে। নির্বাচনে রক্ত ঝরছে। তৃণমূলের গুন্ডাবাহিনী বিজেপির প্রাক্তন রাজ্য ভাইস প্রেসিডেন্টের ওপর হামলা চালিয়েছে। অমানবিক অত্যাচার হয়েছে তাঁর ওপর। কৃষ্ণা ভট্টাচার্য তৃণমূলের বহিরাগত তৃণমূল চেয়ারম্যানের বিরুদ্ধে এবারে লড়ছেন।”

ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, “ষাটোর্ধ্ব এক মহিলা, আমাদের রাজ্যের প্রাক্তন ভিপি, তাঁকে এমন অমানসিক ভাবে কেউ পেটাতে পারে, ছবি রয়েছে। সেই ছবি দেখলে আপনাদেরও মায়া হবে। একজন মায়ের বয়সী, তাঁকে যদি কেউ এভাবে মারধর করে! এই দলের কাছ থেকে আমাদের কিচ্ছু আশা নেই। গণতান্ত্রিক কোনও ব্যবস্থাই এরা মানে না। আমরা জানি লড়াই করতে হবে, লড়াই করেই এই অত্যাচারী সরকার পরিবর্তিত হবে।”

পুরভোটে একাধিক জায়গায় শাসকদলের বিরুদ্ধে হিংসার অভিযোগ তুলেছে বিজেপি। তবে রাজ্য সভাপতির এটাও বক্তব্য, “আমাদের কোনও বক্তব্য নেই। এই নির্বাচন কমিশনের কাছে এসব জানিয়ে কোনও লাভ নেই। তবে আমরা পরবর্তীকালে ভেবে দেখব। আমাদের আন্দোলন তৃণমূল সরকারের বিরুদ্ধে। পুরভোট শেষ হয়ে যাবে, তারপর আমরা লাগাতার আন্দোলন শুরু করব।” ভোট শুরুর কয়েক ঘণ্টার পরই নিজেদের অবস্থান স্পষ্ট করে দেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

আরও পড়ুন: সিপিএমের ওপর ‘হামলা’র ছবি করছিলেন, TV9 বাংলার সাংবাদিককে মাটিতে ফেলে পেটালেন ২০-২৫ জন ‘তৃণমূলী’