Aparna Yadav Meets Amit Shah: আশীর্বাদ চান অপর্ণা! শাহি-সাক্ষাতে মুলায়মের ‘ছোটি বহু’

Aparna Yadav Meets Amit Shah: আশীর্বাদ চান অপর্ণা! শাহি-সাক্ষাতে মুলায়মের 'ছোটি বহু'
তাঁকে ঘিরে ক্রমেই বাড়ছে জল্পনা, নিজস্ব চিত্র

BJP: কিছুদিন আগেই, শ্বশুরমশাই মুলায়ম সিং যাদবের সঙ্গে সাক্ষাৎ সেরেছেন কুলবধূ অপর্ণা। সম্প্রতি, উত্তর প্রদেশের রাজনীতিতে চর্চার কেন্দ্রে যাদব পরিবার।

TV9 Bangla Digital

| Edited By: tista roychowdhury

Jan 23, 2022 | 8:23 AM

নয়া দিল্লি: তাঁকে ঘিরে ক্রমেই বাড়ছে জল্পনা। বিজেপিতে যোগদানের আগেও তাঁকে ঘিরে জল্পনা চলছিল। তিনি বিজেপিতে যোগ দেওয়ার পরেও জল্পনা অব্যাহত। সম্প্রতি নিজের শ্বশুরমশাইয়ের সঙ্গে দেখা করে আরও জল্পনা বাড়িয়েছেন তিনি। এ বার শোনা যাচ্ছে সরাসরি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে সাক্ষাৎ করতে পারেন তিনি।  কথা হচ্ছে, মুলায়ম সিং যাদবের পুত্রবধূ অপর্ণা যাদবের (Aparna Yadav)। বিজেপিতে যোগদানের পর থেকেই তিনি কার্যত লাইমলাইটে।

উত্তর প্রদেশে বিধানসভা নির্বাচন আবহে খাস যাদব পরিবারে ভাঙন ধরিয়ে বিজেপিতে যোগ দেন অখিলেশ যাদবের ভ্রাতৃবধূ অপর্ণা যাদব। সূত্রের খবর, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করতে পারেন তিনি। যদিও, মুলায়মের ‘ছোটি বহু’ জানিয়েছেন কেবল সৌজন্য সাক্ষাৎ ও  ‘শাহজীর’ আশীর্বাদ নিতেই এই সাক্ষাৎ। উল্লেখ্য, উত্তর প্রদেশ  বিধানসভা নির্বাচনের ৪০৩ টি আসনের মধ্যে ১৭২ টি আসনে প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। শোনা যাচ্ছে, বিজেপির তরফে প্রার্থী হতে পারেন অপর্ণা। ফলে, অমিত শাহের সঙ্গে তাঁর সাক্ষাৎ নিতান্ত ‘সৌজন্য’ নয় বলেই মনে করছেন সংশ্লিষ্ট মহলের একাংশ। যদিও এ নিয়ে বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

কিছুদিন আগেই, শ্বশুরমশাই মুলায়ম সিং যাদবের সঙ্গে সাক্ষাৎ সেরেছেন কুলবধূ অপর্ণা। সম্প্রতি, উত্তর প্রদেশের রাজনীতিতে চর্চার কেন্দ্রে যাদব পরিবার। কয়েকদিন আগেই, বিজেপি ছেড়ে মুলায়ম-পুত্র অখিলেশ যাদবের সমাজবাদী পার্টিতে যোগ দেন বেশ কয়েকজন হেভিওয়েট নেতা মন্ত্রী। তারপরেই খোদ অপর্ণা বিজেপিতে যোগ দেন।

অখিলেশ যাদব জানিয়েছিলেন, মুলায়ম বারবার অপর্ণাকে বিজেপিতে যেতে বারণ করেছিলেন। তারপরেও অপর্ণা বিজেপিতে যান। অখিলেশের এই মন্তব্যের পরেই মুলায়মের সঙ্গে দেখা করেন অপর্ণা। সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা শ্বশুরমশাই মুলায়মের পা ছুঁয়ে প্রণাম করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্টও করা হয় সেই ছবি। সংশ্লিষ্ট মহলের অনুমান, অখিলেশকে জবাব দিতেই এই ছবি পোস্ট করা হয়েছে। মুলায়মের স্নেহধন্যা ‘ছোটি বহু’ অপর্ণা এমনটাই বোঝাতে ছবি পোস্ট করা হয় বলেই অনুমান রাজনৈতিক মহলের।

উল্লেখ্য, গত বুধবার ১৯ জানুয়ারি দিল্লিতে বিজেপির সদর দফতরে উত্তর প্রদেশের উপ মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য ও বিজেপির রাজ্য সভাপতি স্বতন্ত্র দেব সিং-এর উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন অপর্ণা। বহুদিন ধরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গুনমুগ্ধ ভক্ত অপর্ণা যাদব। এর আগেও একাধিকবার তাঁর মুখে শোনা গিয়েছে মোদীর প্রশংসা। ২০১৭ বিধানসভা নির্বাচনে সপার টিকিটে লখনউ ক্যান্টনমেন্ট থেকে লড়েছিলেন তিনি। তবে কংগ্রেসের রীতা বহুগুনা যোশীর কাছে হেরে যান তিনি। রীতা বহুগুনা যোশীও অবশ্য পরে যোগ দিয়েছেন বিজেপিতে।

‘যাদব পরিবার নিয়ে বিজেপি বেশি চিন্তিত’, এমনটা বলতে শোনা গিয়েছিল অখিলেশ যাদবকে। অপর্ণাকে নিয়ে জল্পনা ছিল বলেই সম্ভবত এমনটা বলেছিলেন তিনি। একাধিকবার মোদী সরকারের প্রশংসা করেছেন অপর্ণা। শুধু তাই নয়, অযোধ্যায় রাম মন্দির নির্মাণে ১১ লক্ষ টাকাও দান করেছেন তিনি। তাই ভোটের আগে যে অপর্ণা দলবদল করতে পারেন, এমন জল্পনা ছিল রাজনৈতিক মহলে। অবশেষে, সপা ছেড়েই বিজেপিতে যোগ দেন অপর্ণা।

আরও পড়ুন: Binay Tamang: রাজ্যস্তরীয় নেতৃত্বের সঙ্গে পাহাড়-বৈঠকে বিনয়-রোশন, পৃথক অনীত

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA