তৃণমূল প্রার্থী হতে পারেন সায়নী-সুদেষ্ণা-অনন্যা

তৃণমূল ভবনে হল বৈঠক। ডেরেক ও'ব্রায়েনের সঙ্গে এ দিন বৈঠকে বসেছিলেন সায়নী (Sayani Ghosh), সুদেষ্ণারা (Sudeshna Roy)।

তৃণমূল প্রার্থী হতে পারেন সায়নী-সুদেষ্ণা-অনন্যা
ফের তৃণমূলে তারকা চমক
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2021 | 2:51 PM

কলকাতা: তৃণমূলে তারকা চমক নতুন নয়। আগেও একাধিক নির্বাচনে প্রার্থী হতে দেখা গিয়েছে টলি তারকাদের। সাফল্যও পেয়েছেন অনেকে। সাংসদ, বিধায়ক পদে রয়েছেন এমন অনেকেই। এবার বিধানসভা নির্বাচনেও (West Bengal Assembly Election) থাকতে পারেন তেমনই তারকা প্রার্থী। যদিও এবার আর চমক নয়, অনেকটা প্রত্যাশিতই ছিল বলা চলে। সম্ভবত সায়নী ঘোষ (Sayani Ghosh), অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty) ও সুদেষ্ণা রায়কে (Sudeshna Roy) প্রার্থী করতে পারে তৃণমূল।

সূত্রের খবর, শুক্রবার সকালে এই বিষয়ে বৈঠক হয়েছে তৃণমূল ভবনে। আর সেখানে উপস্থিত ছিলেন ডেরেক ও’ব্রায়েন। এ দিন তৃণমূল ভবনে এসেছিলেন অভিনেত্রী সায়নী ঘোষ, রাজ্যের শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন অনন্যা চক্রবর্তী ও পরিচালক সুদেষ্ণা রায়। সেখানেই প্রার্থী হওয়ার বিষয়ে আলোচনা হয়েছে বলে জানা যাচ্ছে।

কয়েক দিন আগে, মমতা বন্দ্যোপাধ্যায়ের ডানলপের সভায় তৃণমূল নেত্রীর হাত ধরেই দলে যোগ দেন সুদেষ্ণা রায়, সায়নী ঘোষ-সহ আরও অনেকে। ছিলেন কাঞ্চন মল্লিক, মানালি দে-সহ এক ঝাঁক তারকা। ওই দিনই যোগ দেন প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারি।

গত লোকসভা নির্বাচনে নুসরত জাহান ও মিমি চক্রবর্তীকে প্রার্থী করে কার্যত চমক দিয়েছিল তৃণমূল। লোকসভায় তৃণমূলের ফল চমকপ্রদ না হলেও নুসরত ও মিমি দুজনেই জয়ী হয়েছিলেন। জয়ী প্রার্থীদের মধ্যে সবথেকে বেশি ভোটও পেয়েছিলেন নুসরত। তাই রাজনৈতিক মহলে সেলেব্রিটিদের প্রার্থী করার বিষয়ে সমালোচনা হলেও সাফল্য ছিল চোখে পড়ার মতো। আর এবার তো সব শিবিরেই তারকার ছড়াছড়ি। সায়নীদের আগেও তৃণমূল ভবনে যোগ দিয়েছেন অনেকে, যার মধ্যে রয়েছেন দীপঙ্কর দে, ভরত কলের মতো অভিনেতাদের পাশাপাশি রণিতা, শ্রীতমাদের মতো অভিনেত্রীরাও।

আরও পড়ুন: West Bengal Election Date 2021 আজই ঘোষণা হতে পারে ভোটের নির্ঘণ্ট

উল্লেখ্য, কিছুদিন আগে টুইটারে প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়ের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে শিরোনামে আসেন সায়নী। কিছুদিনের মধ্যেই বিজেপি বিরোধী মুখ হয়ে উঠেছিলেন। এরপরই তাঁর তৃণমূলে যোগ দান। এবার অবশ্য তারকার দৌড়ে পিছিয়ে নেই বিজেপিও। ইতিমধ্যেই যশ, হিরণের মত টলিউডের দুই অভিনেতা যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে। সৌমিলি বিশ্বাস, পাপিয়া অধিকারী সহ একঝাঁক সিনেমা ও টেলি তারকাও বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র হাত ধরে পদ্ম শিবিরে যোগ দিয়েছেন।