বিজেপি নেতার মাকে টাঙ্গির কোপ, আহত বাবাও! ফল প্রকাশের পরই রক্তাক্ত বাংলা

ইতিমধ্যেই কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক নির্বাচন পরবর্তী হিংসা নিয়ে রিপোর্ট চেয়েছে রাজ্যপালের কাছে।

  • TV9 Bangla
  • Published On - 20:18 PM, 3 May 2021
বিজেপি নেতার মাকে টাঙ্গির কোপ, আহত বাবাও! ফল প্রকাশের পরই রক্তাক্ত বাংলা
নিজস্ব চিত্র।

পূর্ব বর্ধমান: নির্বাচনের (Assembly Election Result 2021) ফল বের হতেই রাজনৈতিক হিংসা। মৃত্য়ু হয়েছে তিনজনের। জখমের সংখ্যা একাধিক। মূলত ফল-পরবর্তী হিংসায় উত্তপ্ত জামালপুর।

নিহতদের নাম কাকলি ক্ষেত্রপাল (৪৭), শাজাহান শা ওরফে সাজু (৩৮) ও বিভাস বাগ (৩০)। কাকলি ও বিভাস জামালপুরের নবগ্রামের বাসিন্দা। সাজু শেখ ভেরিলি গ্রামের বাসিন্দা ছিলেন। গুরুতর জখম মানু ক্ষেত্রপাল ও অনিল ক্ষেত্রপালকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। উত্তেজনা থাকায় এলাকায় মোতায়েন রাখা হয়েছে বিশাল পুলিশ, র‍্যাফ ও কেন্দ্রীয় বাহিনী।

জখম তৃণমূল কর্মীদের অভিযোগ, রাস্তায় বিজেপি কর্মী সমর্থকরা তাঁদের ঘিরে ধরে মারধর করেছে। জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, দলীয় কর্মী সমর্থকরা নবগ্রাম হয়ে যাওয়ার সময় বিজেপি কর্মী সমর্থকরা তাঁদের আক্রমণ করেন। দু’জন কর্মী মারা গিয়েছেন। তাঁর দাবি, সাজু ও বিভাস তৃণমূলের সক্রিয় কর্মী। এ ছাড়া বেশ কয়েকজন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থক হাসপাতালে ভর্তি আছেন বলেও জানান তিনি।

আরও পড়ুন: ভোট মিটতেই হিংসা বঙ্গে, রাজ্যের কাছে রিপোর্ট চাইল স্বরাষ্ট্র মন্ত্রক

অন্যদিকে মৃত কাকলি ক্ষেত্রপালের ছেলে বিজেপি নেতা আশিস ক্ষেত্রপালের অভিযোগ, তাঁদের বাড়িতে হামলা চালান তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। তাঁর মায়ের মাথায় টাঙ্গির কোপ মারা হয়। জখম হন তাঁর বাবা। জামালপুর ব্লকে বিজেপির আহ্বায়ক জিতেন ডকাল জানান, এলাকায় তৃণমূল জেতার পর থেকেই সন্ত্রাস শুরু করেছে। বিজেপি কর্মীদের বাড়ি ভাঙচুর করা হচ্ছে।