বিজেপি প্রার্থীকে ঘাটালে জুতো পেটা, অভিযুক্ত তৃণমূল

অবিলম্বে এলাকায় কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা দাবি জানিয়েছেন বিজেপি প্রার্থী (BJP candidate) শীতল কপাট (Shital Kapat)

বিজেপি প্রার্থীকে ঘাটালে জুতো পেটা, অভিযুক্ত তৃণমূল
প্রতীকী ছবি।
Follow Us:
| Updated on: Mar 18, 2021 | 4:12 PM

ঘাটাল: তাপমাত্রার সঙ্গে পাল্লা দিয়ে বাংলার ভোটের পারদ ক্রমশ বেড়েই চলেছে। বোমাবাজির পাশাপাশি মারধরের ঘটনাও সামনে আসছে। সকালেই শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) রোড শো-র আগে উত্তপ্ত হয় নন্দীগ্রাম (Nandigram)। এরপরই সংঘর্ষের খবর আসছে ঘাটাল (Ghatal) থেকে। অভিযোগ বিজেপি প্রার্থী (BJP candidate) শীতল কপাটকে (Shital Kapat) জুতো দিয়ে মারধর করা হয়েছে। লাঠি দিয়ে মারার অভিযোগও উঠেছে।

আজ, বৃহস্পতিবার কোতুলপুরে প্রচারে গিয়েছিলেন বিজেপি প্রার্থী শীতল কপাট। তিনি জানিয়েছেন, প্রচার চলার মাঝেই এক ব্যক্তি তাঁকে জুতো পেটা করতে শুরু করে। এমনকি তাঁর সঙ্গে থাকা কর্মীদেরও মারধর করা হয়েছে বলে অভিযোগ জানিয়েছেন তিনি। কর্মীকে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে, এক কর্মীর মোবাইলও ভেঙে দেওয়া হয়েছে বলে অভিযোগ। বিজেপি প্রার্থী বলেন, তৃণমূলের দুষ্কৃতীরা অতর্কিতে হামলা চালিয়েছে। অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানিয়েছেন তিনি।

স্বাভাবিকভাবেই এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে ঘাটাল এলাকায়। তৃণমূলের প্রার্থী শঙ্কর দলুইয়ের নেতৃত্বে পরিকল্পিত হামলা বলে অভিযোগ তুলেছে গেরুয়া শিবির। তাঁদের শীতল কপাট আরও জানান, আজ থেকেই এলাকায় কেন্দ্রীয় বাহিনী মোতায়েন না করা হলে এলাকায় আর সাধারণ মানুষকে খুঁজে পাওয়া যাবে না।

এই প্রসঙ্গে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, পরাজয়ের ভয়ে এই সব করছে তৃণমূল। তিনি আরও বলেন, লাঠি আর পায়ের ব্যান্ডেজ,তৃণমূলের হাতে এখন এই দুটিই অস্ত্র। লাঠি মেরে বিজেপিকে তাড়ানো হবে আর পায়ের ব্যান্ডেজ দেখিয়ে সহানুভূতি আদায় করবেন মমতা। তবে এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন তৃণমূলের প্রার্থী শঙ্কর দলুই। তিনি জানান, তৃণমূল কর্মীরা এ কাজ করতে পারেন না। তা সত্বেও তিনি বিষয়টা দেখবেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য, বুধবার সন্ধের ভিডিয়ো এবং ছবি প্রকাশ করে বোমাবাজির অভিযোগ জানিয়েছেন সাংসদ অর্জুন সিং। প্রশাসনের কাছে সাধারণ মানুষকে সুরক্ষিত রাখার দাবি জানিয়েছেন তিনি। রাজ্য পুলিশের উপস্থিতিতেই এমনটা ঘটেছে বলে অভিযোগ।