বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ, ভোটের আগে উত্তপ্ত নন্দীগ্রাম

এই ঘটনায় তৃণমূলের (Trinamool) দিকে বিজেপি অভিযোগের আঙুল তুলেছে। বিজেপির দাবি, পায়ের তলায় মাটি সরে গিয়েছে তৃণমূলের।

বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ, ভোটের আগে উত্তপ্ত নন্দীগ্রাম
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Mar 30, 2021 | 10:41 PM

পূর্ব মেদিনীপুর: বিজেপি (BJP) কর্মীর স্ত্রীকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ। ভোটের মুখে উত্তপ্ত নন্দীগ্রাম। অভিযোগ, সোমবার শুভেন্দু অধিকারীর জনসংযোগ কর্মসূচিতে যোগ দেওয়ার কারণেই এই ঘটনা ঘটানো হয়। অভিযোগের আঙুল তৃণমূলের দিকে। যদিও শাসকদল অভিযোগ অস্বীকার করেছে। তাদের দাবি, বিজেপির গোষ্ঠীকোন্দলের জেরেই এই ঘটনা।

নন্দীগ্রাম-২ ব্লকের ওই বিজেপি কর্মীর অভিযোগ, সোমবার দলীয় প্রার্থী শুভেন্দু অধিকারীর হয়ে ভোটপ্রচারে বেরিয়েছিলেন তিনি। বাড়ি ফেরার আগে একটি চায়ের দোকানে বসেছিলেন। সে সময় বারবার স্ত্রীকে ফোন করলেও উত্তর পাননি। এরপরই ছুটে বাড়ি যান। দরজা ঠেলে ঘরে ঢুকেই দেখেন ঘর ফাঁকা। স্ত্রীর নাম ধরে ডাকলেও মেলেনি সাড়া।

এরপরই ঘরের পিছনের দরজা নিয়ে একটি খালের দিকে উঁকি মারেন ওই বিজেপি কর্মী। টর্চ মারতেই দেখেন খালের জলে স্ত্রীর মাথা ভেসে। ছড়িয়ে রয়েছে চুল। চিৎকার শুরু করেন তিনি। ছুটে আসেন আত্মীয়-পড়শিরা। সকলে মিলে ধরাধরি করে জল থেকে তোলেন ওই মহিলাকে। শরীর একেবারে ছেড়ে দিয়েছিল বিজেপি কর্মীর স্ত্রীর।

আরও পড়ুন: নন্দীগ্রামে আজ শাহি-ঝড়, পথে নামবেন ‘জাত গোখরো’, ‘রয়্যাল বেঙ্গল টাইগার’ও

তাড়াহুড়ো করে নিয়ে যাওয়া হয় রেয়াপাড়া স্বাস্থ্যকেন্দ্রে। ওই বিজেপি কর্মী বলেন, “মনে হচ্ছে জোর জবরদস্তি, ধস্তাধস্তি করা হয়েছে। মারার চেষ্টা করা হয়েছে ওকে। আমার অপরাধ যে আমি বিজেপি করছি। আমার মা, বউদিকেও ভয়ে ভয়ে থাকতে হচ্ছে।”

এই ঘটনায় তৃণমূলের দিকে বিজেপি অভিযোগের আঙুল তুলেছে। বিজেপির দাবি, পায়ের তলায় মাটি সরে গিয়েছে তৃণমূলের। তাই তারা এ ধরনের নোংরামো করছে। পাল্টা তৃণমূলের দাবি, নন্দীগ্রাম-২ ব্লকে বিজেপি আদি-নব্যর কোন্দলে জর্জরিত। এ ঘটনাও সে কারণে। তৃণমূলকে মিথ্যা ফাঁসিয়ে ঘরের দোষ চাপা দিতে চাইছে বিজেপি।