প্রচার সেরে ফেরার পথে বিজেপি কর্মীকে মারধর, মুখে করা হল প্রস্রাব! অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

এই ঘটনায় স্থানীয় তৃণমূল নেতা নাজিমূল ইসলাম ওরফে পাঁচু ও তাঁর পাঁচ সঙ্গীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে গেরুয়া শিবির। যদিও,  এই হামলার কথা অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। শাসক শিবিরের দাবি, বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা ঘটেছে।

প্রচার সেরে ফেরার পথে বিজেপি কর্মীকে মারধর, মুখে করা হল প্রস্রাব! অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
আক্রান্ত বিজেপি কর্মী, নিজস্ব ছবি
Follow Us:
| Updated on: Apr 15, 2021 | 10:40 AM

পূর্ব মেদিনীপুর: প্রচার সেরে গভীর রাতে বাড়ি ফেরার পথে আক্রান্ত এক বিজেপি (BJP) কর্মী। বুধবার রাতে, মেচেদায় বাড়ি ফেরার সময়ে  ওই কর্মীর উপরে হামলা চালানোর অভিযোগ ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

আক্রান্ত বিজেপি কর্মী শ্যামসুন্দর দাসের অভিযোগ, বুধবার রাত বারোটা নাগাদ বাড়ি ফেরার সময়ে আচমকা তাঁকে ঘিরে ধরে কয়েকজন তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতী। মাটিতে ফেলে মারধর করা হয়। তারপর, তাঁর গায়ে মুখে প্রস্রাব করে দেওয়া হয় বলে অভিযোগ। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে কাঁকটিয়া জানুবোসান ব্লক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। সকালে আক্রান্ত বিজেপি কর্মীকে তমলুক জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে । আক্রান্ত এই বিজেপি কর্মী পাঁচ নম্বর বুথের বুথ সভাপতি ।

এই ঘটনায় স্থানীয় তৃণমূল নেতা (TMC) নাজিমূল ইসলাম ওরফে পাঁচু ও তাঁর পাঁচ সঙ্গীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে গেরুয়া শিবির। যদিও,  এই হামলার কথা অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। শাসক শিবিরের দাবি, বিজেপির (BJP) গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: ‘সিপিএম করলে হাত কেটে নেব’,তৃণমূল নেতার হুমকির মুখে নানুরের বিদায়ী বিধায়ক