‘সিপিএম করলে হাত কেটে নেব’,তৃণমূল নেতার হুমকির মুখে নানুরের বিদায়ী বিধায়ক

বিদায়ী বিধায়ক শ্যামলী প্রধানের অভিযোগ, প্রচারে বাধা সৃষ্টি করছে তৃণমূল। এমনকী প্রাণনাশের হুমকি দিচ্ছে। তিনি আরও জানান, এর থেকেই স্পষ্ট তৃণমূলের অধঃপতন কোথায় গিয়েছে। যদিও এই হামলার অভিযোগ অস্বীকার করেছে শাসক শিবির। প্রসঙ্গত,  বীরভূমের 'একচ্ছত্র নায়ক' তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বিভিন্ন সময়ে নির্বাচনকে কেন্দ্র করে নানা উস্কানিমূলক মন্তব্য শোনা গিয়েছে।

'সিপিএম করলে হাত কেটে নেব',তৃণমূল নেতার হুমকির মুখে নানুরের বিদায়ী বিধায়ক
আক্রান্ত শ্যামলী, নিজস্ব ছবি
Follow Us:
| Updated on: Apr 15, 2021 | 12:30 PM

বীরভূম: পঞ্চম দফার নির্বাচনের আগে অন্তিম প্রচারে গিয়ে বাধার সম্মুখীন হলেন নানুরের বিদায়ী বিধায়ক তথা সংযুক্ত মোর্চার তরফে সিপিআইএম (CPIM) প্রার্থী শ্যামলী প্রধান। বুধবার সন্ধ্যায় প্রচারে যান শ্যামলী। সেই সময়ে, স্থানীয় তৃণমূল নেতা নুরবান শেখ  তাঁর প্রচারে বাধা দেন বলে অভিযোগ। বেশ কিছুক্ষণ ধরে বচসাও চলে। অভিযোগ, ওই তৃণমূল (TMC) নেতা আচমকা সকলের মধ্যে শ্যামলীকে হুমকি দিয়ে বলেন, ‘সিপিএম করলে হাত কেটে নেব। গ্রামে কোনও সিপিএম ভোট নেই। আর যে সিপিএমকে ভোট দেবে তারও হাত কেটে নেব।’ তৃণমূল (TMC) নেতার এই মন্তব্যের জেরে কার্যত উত্তপ্ত নানুর। আতঙ্কিত সাধারণ মানুষ।

বিদায়ী বিধায়ক শ্যামলী প্রধানের অভিযোগ, প্রচারে বাধা সৃষ্টি করছে তৃণমূল (TMC)। এমনকী প্রাণনাশের হুমকি দিচ্ছে। তিনি আরও জানান, এর থেকেই স্পষ্ট তৃণমূলের অধঃপতন কোথায় গিয়েছে। যদিও এই হামলার অভিযোগ অস্বীকার করেছে শাসক শিবির।

প্রসঙ্গত,  বীরভূমের ‘একচ্ছত্র নায়ক’ তৃণমূলের (TMC) জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বিভিন্ন সময়ে নির্বাচনকে কেন্দ্র করে নানা উস্কানিমূলক মন্তব্য শোনা গিয়েছে। এমনকী শো-কজের পরেও তিনি  বলেছেন, ‘নির্বাচনে খুন হবে।’ এ বার প্রায় অনুরূপ উস্কানিমূলক মন্তব্য শোনা গেল তৃণমূল নেতার মুুখে।  উল্লেখ্য,  ২০১৬-র বিধানসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী গদাধর হাজরাকে পরাজিত করে নানুরে বিধায়ক নির্বাচিত হন শ্যামলী প্রধান।

আরও পড়ুন: নববর্ষে কঙ্কালিতলায় পুজো দেওয়ার ভিড়, মাস্ক থাকলেও শিকেয় সামাজিক দূরত্ব