অর্জুন সিংয়ের বাড়ি-গাড়ি লক্ষ্য করে বোমা, পুলিশের বিরুদ্ধে অভিযোগ সাংসদের

পুলিশ তাঁকে খুন করিয়ে দিতে পারে। এমনটাই জানালেন সাংসদ অর্জুন সিং (Arjun SIngh)। দ্বারস্থ হচ্ছেন কমিশনের (Election Commission)।

অর্জুন সিংয়ের বাড়ি-গাড়ি লক্ষ্য করে বোমা, পুলিশের বিরুদ্ধে অভিযোগ সাংসদের
অর্জুনের বাড়ি লক্ষ্য করে এক ডজন বোমা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2021 | 1:12 PM

কলকাতা: ‘এক ডজন বোমা ছোড়া হয়েছে আমার বাড়ি তথা অফিস লক্ষ্য করে।’ বুধবার সন্ধেয় ভিডিয়ো এবং ছবি প্রকাশ করে এই অভিযোগ জানিয়েছেন সাংসদ অর্জুন সিং। তিনি লিখেছেন ‘আজ সন্ধ্যায় আমার বাড়ি সহ কার্যালয় ‘মজদুর ভবন’ এর কাছে তৃণমূলের দুষ্কৃতীরা বোমাবাজি করে। স্থানীয় লোকজন আতঙ্কে ভুগছেন।’

প্রশাসনের কাছে সাধারণ মানুষকে সুরক্ষিত রাখার দাবি জানিয়েছেন তিনি। রাজ্য পুলিশের উপস্থিতিতেই এমনটা ঘটেছে বলে অভিযোগ জানিয়েছেন তিনি। পরে আরও একটি টুইটে তিনি জানান, ওই ঘটনার পর রাতে তাঁর গাড়ি লক্ষ্য করেও বোমা ছোড়া হয়েছে। এলাকায় আইন-শৃঙ্খলার পরিস্থিতি ঠিক নেই বলে জানিয়েছেন তিনি।

স্থানীয় বাসিন্দাদের বক্তব্যের ভিডিয়ো প্রকাশ করেছেন বারাকপুরের সাংসদ। এই ঘটনায় তাঁরা নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছেল বলে জানিয়েছেন অর্জুন। ভাটপাড়ার মানুষের মধ্যে ছড়িয়েছে আতঙ্ক। অর্জুনের দাবি, ভোটারদের ভয় দেখাতেই এমন ঘটনা ঘটানো হয়েছে।

বাংলার মুখোমুখি হয়ে অর্জুন সিং বলেন, তৃণমূল আশ্রিত যে দুষ্কৃতীরা তাঁর ওপর এই বোমাবাজি করছে, তাদেরকেই সুরক্ষা দিচ্ছে পুলিশ। তাঁর বাড়িতে লাগানো সিসিটিভি ভেঙে বোমাবোজি করা হয়েছে বলে অভিযোগ। তিনি জানিয়েছেন, সকালেই থানায় অভিযোগ জানাবেন তিনি। এছাড়া নির্বাচন কমিশনেরও দ্বারস্থ হবেন। বিকেলে কমিশনে যাবেন তাঁরা। তাঁর দাবি, স্থানীয় পুলিশ তাঁকে কোনও সুরক্ষা দেয় না। তিনি বলেন, এসিপির উপস্থিতিতেই এই ঘটনা ঘটেছে । এই বিষয়ে এসিপিকে জিজ্ঞাসা করা হলে তিনি চুপ করে ছিলেন বলেও জানিয়েছেন অর্জুন।