বিজেপি কর্মীদের ‘মার’, ভোটের ২৪ ঘণ্টা আগে উত্তেজনা পটাশপুরে

শনিবার রাজ্য বিধানসভা নির্বাচনের (West Bengal elections 2021) প্রথম দফায় ভোটগ্রহণ। পাঁচ জেলার মোট ৩০টি আসনে এদিন ভোটপর্ব চলবে।

বিজেপি কর্মীদের 'মার', ভোটের ২৪ ঘণ্টা আগে উত্তেজনা পটাশপুরে
নির্বিঘ্নে ভোট হল রঘুনাথপুরে
Follow Us:
| Updated on: Mar 26, 2021 | 5:12 PM

পূর্ব মেদিনীপুর: রাত পোহালেই ভোট পটাশপুর বিধানসভা কেন্দ্রে (Patashpur Assembly Election)। তার আগে শুক্রবারও উত্তেজনা ছড়াল এলাকায়। ফের অভিযোগ, বিজেপি কর্মীকে মারধর করেছে তৃণমূলের লোকেরা। বিজেপির দাবি, তৃণমূল বুঝে গিয়েছে এ ভোটে হার নিশ্চিত। সে কারণেই মাটি আগলাতে এখন বিজেপির লোকজনকে মারধর করছে। যদিও তৃণমূল এই অভিযোগ মানতে নারাজ।

শনিবার রাজ্য বিধানসভা নির্বাচনের প্রথম দফায় ভোটগ্রহণ। পাঁচ জেলার মোট ৩০টি আসনে এদিন ভোটপর্ব চলবে। এরমধ্যে পূর্ব মেদিনীপুরেই সাতটি আসনে ভোট হবে। তালিকায় রয়েছে কাঁথি উত্তর, কাঁথি দক্ষিণ, এগরা, রামনগর, খেজুরি, ভগবানপুর ও পটাশপুর।

আরও পড়ুন: ‘চার পাকিস্তান’ মন্তব্যের জের, তৃণমূল নেতাকে শোকজ নির্বাচন কমিশনের

এই ভোটগ্রহণের কয়েক ঘণ্টা আগে রাজনৈতিক হিংসা ছড়াল পটাশপুর-১ ব্লকের নৈপুর গ্রামপঞ্চায়েতে। স্থানীয় চাঁদপুর ও হরিদাসপুরে শুক্রবার দফায় দফায় বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ ওঠে। বেধড়ক মারধর, অতর্কিত হামলার অভিযোগ ঘিরে উত্তেজনা ছড়ায় এলাকায়।

বিজেপির দাবি, এই ঘটনায় তাদের বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন। তাঁদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। তৃণমূল এই হামলা চালিয়েছে বলে বিজেপির তরফে অভিযোগ করা হয়। যদিও স্থানীয় তৃণমূল নেতাদের দাবি, এখানে তাঁদের কোনও ভূমিকাই নেই। অন্দরের কোন্দলের জেরেই নিজেদের মধ্যে বারবার ঝামেলায় জড়াচ্ছে বিজেপি।