তৃণমূল ছাড়ছেন দীনেশ বাজাজ! সাক্ষাৎ করবেন মুকুলের সঙ্গে

সূত্রের খবর, তৃণমূলের প্রাক্তন বিধায়ক তথা দলের কোর কমিটির সদস্য দীনেশ বাজাজ (Dinesh Bajaj) এ বার দল ছাড়তে পারেন। বৃহস্পতিবারই তিনি তৃণমূল ছাড়তে চলেছেন বলে খবর সূত্রের। সন্ধ্যায় দীনেশ দেখা করবেন বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের (Mukul Roy) সঙ্গে।

তৃণমূল ছাড়ছেন দীনেশ বাজাজ! সাক্ষাৎ করবেন মুকুলের সঙ্গে
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 9:57 PM

কলকাতা: বিধানসভা ভোটের (West Bengal Assembly Election 2021) প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার দিনই ফের দল ভাঙতে পারে তৃণমূলের (TMC)। সূত্রের খবর, তৃণমূলের প্রাক্তন বিধায়ক তথা দলের কোর কমিটির সদস্য দীনেশ বাজাজ (Dinesh Bajaj) এ বার দল ছাড়তে পারেন। বৃহস্পতিবারই তিনি তৃণমূল ছাড়তে চলেছেন বলে খবর সূত্রের। সন্ধ্যায় দীনেশ দেখা করবেন বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের (Mukul Roy) সঙ্গে। তার পরই তিনি বিজেপিতে যোগ দিতে পারেন বলে জল্পনা চলছে রাজনৈতিক মহলে।

সূত্রের খবর, সন্ধ্যা সাড়ে ৭টায় সল্টলেকে তিনি মুকুল রায়ের সঙ্গে দেখা করবেন। তার পরই তিনি বিজেপিতে যোগ দিতে পারেন। তৃণমূলের কোর কমিটির সদস্য হওয়ার পাশাপাশি দীনেশ দলের মুখপাত্র ছিলেন। একই সঙ্গে পশ্চিমবঙ্গ হিন্দি অ্যাকাডেমির সহ-সভাপতি পদেও ছিলেন। ২০০৬ সালে তিনি জোড়াসাঁকো বিধানসভা আসন থেকে জয়লাভ করেন। পালাবদলের পর যদিও আর বিধায়ক হননি তিনি।

আরও পড়ুন: ‘মমতার বিরুদ্ধে লড়তে তৈরি’, শাহ-নাড্ডাকে জানালেন শুভেন্দু

তবে গত বছর তাঁকে রাজ্যসভায় পাঠাতে চেয়েছিলেন তৃণমূলে শীর্ষ নেতৃত্ব। তৃণমূলের সমর্থন নিয়েই নির্দল প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন তিনি। তবে হলফনামায় পদ্ধতিগত ভুলের কারণে তাঁর মনোনয়ন বাতিল হয়ে যায়। তার পর থেকে আর খুব একটা প্রচারমাধ্যমের সামনে দেখা যায়নি দীনেশ বাজাজকে। কিন্তু, এ দিন প্রার্থী ঘোষণা হওয়ার পরই তৃণমূল ত্যাগের সম্ভাবনা বাড়ালেন এই প্রাক্তন বিধায়ক।

আরও পড়ুন: ভোটের মুখে অস্ত্র-বোমা উদ্ধার, পিছনে কোন চক্র সক্রিয়? নজর রাখছে পুলিশ