ধবধবে পাঞ্জাবি, কোচা করা ধুতি পরে ভ্যাকসিন নিয়ে মদন বললেন, ‘মিঠুনদা নাচুন না, আপনি দয়া করে বম্বে চলে যান না’

এদিন বরানগরে বিজেপি প্রার্থী পার্নো মিত্রর সমর্থনে বিরাট রোড শো করেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakrabarty)। সেখানে মহাগুরুকে ঘিরে কার্যত জনপ্লাবন দেখা যায়।

ধবধবে পাঞ্জাবি, কোচা করা ধুতি পরে ভ্যাকসিন নিয়ে মদন বললেন, 'মিঠুনদা নাচুন না, আপনি দয়া করে বম্বে চলে যান না'
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: Apr 09, 2021 | 3:27 PM

উত্তর ২৪ পরগনা: পরণে ধবধবে সাদা পাঞ্জাবি, কোচা করা সাদা ধুতি, পায়ে কালো স্নিকার্স, চোখে কালো রোদ চশমা। আর মুখে ‘খেলা হবে’ লেখা মাস্ক। শুক্রবার সাত সকালে এভাবেই কামারহাটির সাগর দত্ত হাসপাতালে (Sagar Dutta Medical College and Hospital) করোনার টিকা নিতে এলেন কামারহাটির প্রাক্তন বিধায়ক মদন মিত্র। একইসঙ্গে হাসপাতালের রোগী ও রোগীর আত্মীয়দের মধ্যে বিলি করলেন ‘খেলা হবে’ লেখা মাস্ক ও টুপি। বললেন, খেলা তো রাজনীতির বাইরেও হয়। বড়রা খেলে, বাচ্চারা খেলে।

৪৫ ঊর্ধ্ব অথচ কো-মর্বিডিটি আছে এমন সমস্ত নাগরিককে করোনার টিকা দিচ্ছে স্বাস্থ্যমন্ত্রক। এদিন সকালে সেই টিকা নিতে যান তৃণমূলের কামারহাটির প্রার্থী মদন মিত্রও। টিকা নিয়ে তিনি বলেন, “মিঠুন চক্রবর্তী বলেছেন এক ছোবলেই শেষ। তাই আমি ভয়ে আগে থেকে ভ্যাকসিন নিয়ে নিলাম। বম্বে থেকে কোনও আর্টিস্টরা আসতে চাইছেন না করোনার ভয়ে। এদিকে প্রতিদিন বিজেপির বহিরাগতরা আসছেন বাইরে থেকে। তাঁদের কারও সংক্রমণ আছে কি না বা ভ্যাকসিন দেওয়া আছে কি না জানি না। ফলে সংক্রমণ ছড়াতেই পারে।”

একইসঙ্গে মদনের সংযোজন, “পদ্মফুলে ছাপ, ঘরে ঢুকবে গোখরো সাপ। তাই যে যেখানে আছেন ভ্যাকসিনটা নিয়ে রাখুন। আর আমি মিঠুন চক্রবর্তীকে বলব, মিঠুনদা নাচুন না, আপনি দয়া করে বম্বে চলে যান না। এভাবে এত লোক নিয়ে রাস্তায় বের হলে যে করোনা হু হু করে বাড়বে।”

আরও পড়ুন: ভোট সেই অষ্টম দফায়, তার আগে বারবার রাজনৈতিক উত্তেজনা বীরভূমে

উল্লেখ্য, এদিন বরানগরে বিজেপি প্রার্থী পার্নো মিত্রর সমর্থনে বিরাট রোড শো করেন মিঠুন চক্রবর্তী। সেখানে মহাগুরুকে ঘিরে কার্যত জনপ্লাবন দেখা যায়। শুধু এখানেই নয়, গত কয়েকদিনে যেখানে যেখানে মিঠুন প্রচারে গিয়েছেন, তাঁকে দেখতে ভিড় জমিয়েছেন সাধারণ মানুষ।