West Bengal Assembly Election 2021 Phase 3: ‘তৃণমূল একটা পাপ, হুমকি দেওয়ার ক্ষমতা কে দিয়েছে সুজাতাকে?’ পালটা তোপ সৌমিত্রর

সুজাতার স্বামী তথা বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ দাবি করেছেন, এলাকার মানুষকে হুমকি দিয়েছেন সুজাতা। সেই ক্ষোভের বহিঃপ্রকাশই দেখা গিয়েছে পারুলের এই ঘটনায়। অন্যদিকে গোটা ঘটনা নিয়ে ইতিমধ্যেই কমিশনের দ্বারস্থ হয়েছে তৃণমূল।

West Bengal Assembly Election 2021 Phase 3: 'তৃণমূল একটা পাপ, হুমকি দেওয়ার ক্ষমতা কে দিয়েছে সুজাতাকে?' পালটা তোপ সৌমিত্রর
অলংকরণ- অভীক দেবনাথ
Follow Us:
| Updated on: Apr 06, 2021 | 5:29 PM

কলকাতা: তৃতীয় দফার ভোট শুরু হওয়ার পর সকাল থেকেই শিরোনামে সুজাতা মণ্ডল খাঁ। আরামবাগের পারুলের একটি গ্রামে গেলে সেখানকার বিজেপি কর্মীরা তাঁকে বাঁশ নিয়ে তাড়া করে বলে অভিযোগ। যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপান-উতোর। সুজাতার স্বামী তথা বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ দাবি করেছেন, এলাকার মানুষকে হুমকি দিয়েছেন সুজাতা। সেই ক্ষোভের বহিঃপ্রকাশই দেখা গিয়েছে পারুলের এই ঘটনায়। অন্যদিকে গোটা ঘটনা নিয়ে ইতিমধ্যেই কমিশনের দ্বারস্থ হয়েছে তৃণমূল।

এ দিন বাঁশ নিয়ে বিজেপি কর্মীদের তাড়া খাওয়ার পর বিস্ফোরক অভিযোগ করেন সুজাতা। তাঁর দাবি, এলাকার পুলিশ পুরোপুরি বিজেপির হয়ে ভোট করাচ্ছে। তাঁকে প্রচণ্ড মারধর করা হয়েছে, এমনকি অশ্রাব্য ভাষায় গালাগালিও করা হয়েছে বলে অভিযোগ। দ্বিতীয়বার তিনি যখন গ্রামে ঢোকার চেষ্টা করেন তখনও তাঁকে তাড়া করা হয় বলে বলে অভিযোগ তৃণমূল প্রার্থীর।

গ্রামবাসীদের একাংশ পালটা দাবি করেছেন, সুজাতা গ্রামে ঢুকে সেখানকার মহিলাদের গালাগালি করেছেন। এমনকি, এক মহিলাকে সুজাতা শারীরিকভাবে নিগ্রহ করে বলে অভিযোগ তোলা হয়ছে। সুজাতার যদিও বক্তব্য, “আমাকে যদি বলা হত সুজাতা তুমি ছেড়ে দাও আমি ছেড়ে দিতাম। তা বলে মেরে ফেলার চেষ্টা করতে হবে বিজেপিকে!”

আরও পড়ুন: এক্সক্লুসিভ: আমি কখনও তোমাকে পদ্ম দেব না, দেব না ঘাসফুলও, দেব শুধু… সুজাতাকে সৌমিত্রর খোলা চিঠি

পুরো ঘটনাকে নিয়ে তৃণমূল তথা তাঁর স্ত্রী সুজাতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন সৌমিত্র খাঁ। TV9 বাংলাকে তিনি বলেন, “জনগণ জেগে উঠেছেন। ১০ বছর ধরে ওই মানুষগুলো ভোট দিতে পারেননি। কোনও প্রার্থীকে এলাকার মানুষকে হুমকি দেওয়ার ক্ষমতা কে দিয়েছে? সুজাতা তৃণমূলের বুথ দখলের সংস্কৃতিতে অভ্যস্ত হয়ে গিয়েছেন। তৃণমূল কংগ্রেস করা একটা পাপ। সেটা সুজাতাই করুক বা অন্য কেউ। মানুষ এ বার পরিবর্তনের পরিবর্তন চাইছেন।”

আরও পড়ুন: ‘টাকার জন্য বউকে নিলামে তুলছে অভিষেক’ সৌমিত্রের মন্তব্যের জবাব দিলেন সুজাতাই