ভোটের আগে উত্তর প্রদেশ-গুজরাট থেকে অস্ত্র আসছে, বিস্ফোরক দাবি জ্যোতিপ্রিয়র

নির্বাচনের (West Bengal Assembly Election 2021) মুখে রাজ্যে অশান্তি তৈরি করতে এই অস্ত্র আনা হচ্ছে বলে দাবি জ্যোতিপ্রিয়র।

ভোটের আগে উত্তর প্রদেশ-গুজরাট থেকে অস্ত্র আসছে, বিস্ফোরক দাবি জ্যোতিপ্রিয়র
ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2021 | 11:22 AM

উত্তর ২৪ পরগনা: ভোটের আগে ভিনরাজ্য থেকে আমদানি করা হচ্ছে অস্ত্র। নির্বাচনের আগে বিস্ফোরক অভিযোগ জ্যোতিপ্রিয় মল্লিকের। বিহার, উত্তর প্রদেশ, গুজরাট থেকে এই অস্ত্র আমদানি করা হচ্ছে বলে অভিযোগ তোলেন খাদ্যমন্ত্রী। বৃহস্পতিবার হাবড়া বিধানসভা কেন্দ্রের রুদ্রপুর বাজার এলাকায় তৃণমূলের এক কর্মসূচি ছিল। সেখানে যোগ দিয়ে এ কথা বলেন তিনি।

জ্যোতিপ্রিয়র কথায়, “বিজেপি হিংসার রাজনীতিতে বিশ্বাসী। তাই ওরা নির্বাচনের আগে ভিন রাজ্য থেকে আগ্নেয়াস্ত্র মজুত করছে জেলায় জেলায়।” ভোটের মুখে মানুষের মনে ভয়ের বাতাবরণ তৈরি করতেই এগুলি হচ্ছে বলে দাবি করেন তিনি।

আরও পড়ুন: পায়ে ব্যান্ডেজ বেঁধেই ব্যাক টু ব্যাক প্রচার, আগামি পরশু থেকে জেলা সফরে মমতা

একইসঙ্গে বুধবার নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়ার ঘটনা নিয়েও সরব জ্যোতিপ্রিয় মল্লিকের দাবি, “মুখ্যমন্ত্রীকে হত্যার চক্রান্ত করা হচ্ছে।” খাদ্যমন্ত্রীর দাবি, নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীকে আঘাতের প্রত্যাঘাত ফিরে আসবে ভোটবাক্সে। নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়ার ঘটনা ঘিরে বিরোধী দলগুলি সুর চড়াতে শুরু করেছে। যে সমস্ত বিরোধী শিবির মমতার এই ঘটনাকে ‘নাটক’ বলে কটাক্ষ করছে, নির্বাচনের ফল বের হলে তাদের চিলেকোঠায় কিংবা বাড়ির ছাদে মুখ ঢেকে বসে থাকতে হবে বলে ভবিষ্যৎবাণী করেন।