ঝোপের পিছনে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছে যুবক, দু’হাত কেটে বেরিয়ে গিয়েছে মাংসপিণ্ড, ঝলসানো মুখ!

ভোট আবহে (West Bengal Assembly Election 2021) শুক্রবার সকালে বীরভূমের (Birbhum) লোবা গ্রাম পঞ্চায়েতের দুবরাজপুরে মর্মান্তিক ঘটনা।

  • TV9 Bangla
  • Published On - 11:22 AM, 9 Apr 2021
ঝোপের পিছনে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছে যুবক, দু'হাত কেটে বেরিয়ে গিয়েছে মাংসপিণ্ড, ঝলসানো মুখ!
নিজস্ব চিত্র

বীরভূম: আচমকাই বিকট শব্দ। আর তারপর আর্তনাদ। শব্দের উৎসস্থল খুঁজতে গিয়ে গ্রামবাসীরা দেখেন বাঁশ ঝাড়ের পিছনে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছেন এক যুবক। দু’হাতই নেই। মাংসপিণ্ড বেরিয়ে এসেছে। মুখ ঝলসে গিয়েছে। ভোট আবহে (West Bengal Assembly Election 2021) শুক্রবার সকালে বীরভূমের (Birbhum) লোবা গ্রাম পঞ্চায়েতের দুবরাজপুরে মর্মান্তিক ঘটনা।

প্রত্যক্ষদর্শীদের বক্তব্য অনুযায়ী, সকাল ন’টা নাগাদ দুবরাজপুরের আমুড়ি গ্রামের মাল পাড়াতে বাঁশ ঝাড়ের পিছনে ইট ভাটার পাশেই এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাঁকে উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে পাঠানো হয়। যুবকের দুটি হাত উড়ে গিয়েছে।

কীভাবে এই ঘটনা ঘটল, তা নিয়ে গ্রামবাসীদের তরফে ভিন্ন মত উঠে আসছে। একটি সূত্র বলছে, ওই যুবক এলাকায় বসে বোমা বাঁধছিল, তাতেই বিস্ফোরণ। আর তার জেরেই হাত উড়ে গিয়েছে তাঁর। অন্য আরেকটি সূত্র বলছে, যে শব্দ শোনা গিয়েছিল, তাতে মনে হয়েছে বিস্ফোরণ আরও বেশ কিছুটা দূরেই হয়েছে। গ্রামবাসীদের এক পক্ষ বলছে, বিস্ফোরণ অন্যত্র হয়েছে, যুবককে ওই অবস্থায় এখানে ফেলে যাওয়া হয়েছে।

তবে কিছুদিন আগেই লোবা গ্রাম পঞ্চায়েত এলাকাতেই এক বিজেপি কর্মীর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। গ্রামবাসীরা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন। পরিস্থিতি এতটাই অনিয়ন্ত্রিত হয়ে যায় যে টিয়ার গ্যাসের সেল ফাটাতে হয় পুলিশ। তারপর থেকে এলাকায় চাপা উত্তেজনা ছিলই। এ দিনের ঘটনার পর নতুন করে উত্তেজনা ছড়াল।

West Bengal Assembly Election 2021 Bomb Blast Birbhum

আহত যুবক

আরও পড়ুন: বোমায় উড়ল তরুণের হাত, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

উল্লেখ্য, শুক্রবারই উত্তর ২৪ পরগনার হাড়োয়ায় বোমায় সতেরোর এক তরুণের হাত উড়ে যায়। আক্রান্ত রবিউল ইসলামের ডান হাত উড়ে গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আক্রান্ত ওই তরুণ বিজেপি কর্মীর পরিবারের ছেলে বলে জানা গিয়েছে। ঘটনার তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে। যদিও এই ঘটনার দায় অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্ব।