‘নির্বাচন কমিশনের বিরুদ্ধে কাজ করছে দলদাস পুলিশ, সন্ত্রাস ছড়াচ্ছে ভোটে’, বিস্ফোরক অর্জুন

 নির্বাচন নিয়ে আত্মপ্রত্যয়ী শুভ্রাংশু বলেন, 'অর্জুন দা থাকলে আমি জিতবই। কেউ হারাতে পারবে না। আমি আমার জয় নিয়ে ১০০ শতাংশ নিশ্চিত।' এ প্রসঙ্গে, বীজপুরের তৃণমূল প্রার্থী সুবোধ অধিকারীর সঙ্গে যোগাযোগ করেও তাঁকে পাওয়া যায়নি।

'নির্বাচন কমিশনের বিরুদ্ধে কাজ করছে দলদাস পুলিশ, সন্ত্রাস ছড়াচ্ছে ভোটে', বিস্ফোরক অর্জুন
প্রচারে অর্জুন, শুভ্রাংশু; নিজস্ব ছবি
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 1:41 PM

উত্তর ২৪ পরগনা: ভোট চতুর্থীতে পথে প্রচারে বেরিয়ে বিস্ফোরক ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। শনিবার সকালে, বীজপুরে, বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায়ের সমর্থনে প্রচার সারলেন অর্জুন। এ দিন, প্রচারে বেরিয়ে অর্জুন বলেন, ‘নির্বাচন কমিশনের নির্দেশ মানছে না রাজ্য পুলিশ। দলদাস হয়ে কাজ করছে। কমিশনকে (Election Commission) কোনওরকম সাহায্য করছে না। সেই জন্যই ভোটে এত সন্ত্রাস হিংসা ছড়াচ্ছে। বোমাবাজি বন্দুকের অন্ত নেই।’

প্রসঙ্গত, ভোটসন্ত্রাস নিয়ে বরাবর সরব হয়েছে ঘাসফুল শিবির (TMC)। খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বিভিন্ন জনসভায় এর পেছনে কেন্দ্রীয় বাহিনী ও স্বরাষ্ট্রমন্ত্রককে সরাসরি তোপ দেগেছেন। এমনকী, কেন্দ্রীয় বাহিনী শুধু বিজেপির হয়ে কাজ করছে এমন নয়, রাজ্য় পুলিশের উচ্চ অধিকর্তাও টাকার লোভে এই কাজে হাত মিলিয়েছেন বলে অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী।

অন্যদিকে, মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায় এ বার বিজেপির তরফে বীজপুর আসনে লড়াই করছেন। ২০১১ ও ২০১৬-র বিধানসভা নির্বাচনে তিনি তৃণমূলের তরফে বীজপুরে বিধায়ক নির্বাচিত হন। পরে, ২০১৯-এ লোকসভা নির্বাচনের পরেই ‘বেসুরো’ বাজতে শুরু করেন তরুণ নেতা। ওই বছরেই বিজেপিতে যোগ দেন শুভ্রাংশু। একুশের নির্বাচনে শুভ্রাংশু গেরুয়া শিবিরের পক্ষে বীজপুরেই বিধায়ক প্রার্থী। নির্বাচন নিয়ে আত্মপ্রত্যয়ী শুভ্রাংশু বলেন, ‘অর্জুন দা থাকলে আমি জিতবই। কেউ হারাতে পারবে না। আমি আমার জয় নিয়ে ১০০ শতাংশ নিশ্চিত।’ এ প্রসঙ্গে, বীজপুরের তৃণমূল প্রার্থী সুবোধ অধিকারীর সঙ্গে যোগাযোগ করেও তাঁকে পাওয়া যায়নি।

আরও পড়ুন: কৌশানি ছোট মেয়ের মতো, ওর যা মন চায় বলুক: মুকুল