বেলগাছিয়ায় অর্জুন সিংয়ের সভায় হামলার অভিযোগ, শূন্যে গুলি চালাল সিআইএসএফ

শুক্রবার বিকেলে বেলগাছিয়ার ট্রাম ডিপোর কাছে একটি জনসভা করেন অর্জুন সিং (Arjun Singh)। বিজেপির অভিযোগ, সেখানে সাংসদের উপর হামলার চেষ্টা করে কয়েকজন। এরা তৃণমূল আশ্রিত দুষ্কৃতী বলে দাবি তাদের।

বেলগাছিয়ায় অর্জুন সিংয়ের সভায় হামলার অভিযোগ, শূন্যে গুলি চালাল সিআইএসএফ
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Apr 23, 2021 | 7:44 PM

কলকাতা: বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)-এর সভায় হামলার অভিযোগ তৃণমূলের (TMC) বিরুদ্ধে। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছল যে, শূন্যে চার রাউন্ড গুলি ছুড়লেন অর্জুনের নিরাপত্তায় থাকা সিআইআসএফ জওয়ানরা। ঘটনায় তীব্র উত্তেজনা বেলগাছিয়ায়। যদিও সরকারিভাবে এই গুলি ছোড়ার কথা অস্বীকার করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে বেলগাছিয়ার ট্রাম ডিপোর কাছে একটি জনসভা করেন অর্জুন সিং। বিজেপির অভিযোগ, সেখানে সাংসদের উপর হামলার চেষ্টা করে কয়েকজন। এরা তৃণমূল আশ্রিত দুষ্কৃতী বলে দাবি তাদের। বিজেপি সূত্রে খবর, অর্জুনকে ঘিরে ধরে কয়েকজন। তার জেরে সাংসদের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ শূন্যে চার রাউন্ড গুলি চালায় বলে খবর। যদিও পুলিশের দাবি, কোনও গুলি চলেনি। তাহলে কীসের শব্দ হল? প্রশ্ন স্থানীয়দের।

আরও পড়ুন: ভোটের পর রাস্তায় দাঁড়িয়ে ছিল যুবক, হঠাৎই ঘিরে ধরল দু’জন, মাথা লক্ষ্য করে চলল গুলি 

অর্জুন সিংহের দাবি, প্রশাসনের অনুমতি নিয়েই সেখানে সভা চলছিল। কিন্তু ওই এলাকার কয়েকজন সভামঞ্চে উঠে জামার কলার ধরে তাঁকে নামিয়ে দেওয়ার চেষ্টা করে। তাঁর দাবি, তৃণমূল আশ্রিত এই দুষ্কৃতীরা গুলিও ছোড়ে। তার পরেই বাধ্য হয়ে শূন্যে গুলি চালিয়েছেন তাঁর নিরাপত্তারক্ষীরা। এদিকে তৃণমূল প্রার্থী অতীন ঘোষের অভিযোগ, সংখ্যালঘু অধ্যুষিত ওই এলাকায় ধর্মীয় ভেদাভেদের কথা বলছিলেন বিজেপি সাংসদ। এর প্রতিবাদ করেন স্থানীয়রা। তারপরেই এই অশান্তি।

এদিকে এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। বন্ধ রাখা হয়েছে বেলগাছিয়ার রাস্তা। পরিস্থিতি নিযন্ত্রণে আনতে পুলিশ বাহিনীও নামছে বলে খবর। বিজেপির অভিযোগ, ইচ্ছাকৃতভাবে হিংসা ছড়িয়ে তাদের সভা ভণ্ডুল করতে চাইছে তৃণমূল। এদিকে ঘাসফুল শিবিরের পাল্টা অভিযোগ, শান্ত জায়গাকে অশান্ত করার চেষ্টা করছে গেরুয়া শিবিরই। আর এতে অর্জুন সিংয়ের ইন্ধন আছে বলে তাদের অভিযোগ। সব মিলিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর কলকাতার বেলগাছিয়া ট্রাম ডিপো এলাকায়।