অর্ধেক খোলা প্যান্ট, মুখে চাপ চাপ রক্ত! ফের উদ্ধার বিজেপি কর্মীর দেহ

ভোট আবহে (West Bengal Assembly Election 2021) ফের বিজেপি (Bengal BJP) কর্মীর দেহ উদ্ধার।

  • TV9 Bangla
  • Published On - 10:43 AM, 8 Apr 2021
অর্ধেক খোলা প্যান্ট, মুখে চাপ চাপ রক্ত! ফের উদ্ধার বিজেপি কর্মীর দেহ
নিজস্ব চিত্র

পূর্ব মেদিনীপুর: ভোট আবহে (West Bengal Assembly Election 2021) ফের বিজেপি (Bengal BJP) কর্মীর দেহ উদ্ধার। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য পূর্ব মেদিনীপুরের (Purbo Medinipur) খেজুরিতে (Khejuri)। মৃত যুবকের নাম শম্ভু বারুই (৩৫)।

স্থানীয় সূত্রে জানা গিয়েেছে, শম্ভু খেজুরির ভূপতিনগর এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার সকালে খেজুরির গড়বাড়ি মন্ডলের নাজিরবাজার এলাকায় রাস্তার পাশে খেতের মধ্যে তাঁর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকালেই শম্ভুর কয়েক জন বন্ধু তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

তারপর থেকে আর তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। বারবার ফোন করলেও তা কেউ ধরেনি। রাতেই পরিবারের সদস্যরা সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করে। বৃহস্পতিবার সকালে রাস্তার ধারে তাঁর দেহ পড়ে থাকার খবর পান প্রতিবেশীদের থেকেই। তবে এই ঘটনায় শম্ভুর ঘনিষ্ঠরাই বলছে, এই খুনের পিছনে কোনও রাজনৈতিক কারণ নেই।

West Bengal Assembly Election 2021 Bengal BJP Purbo Medinipur Khejuri

নিজস্ব চিত্র

আরও পড়ুন: আজ ফের সিবিআই দফতরে হাজিরা লালার, মুখোমুখি বসানো হবে পার্টনার গুরুপদকে

স্থানীয় সূত্রে খবর, পাড়ার পুজোকে কেন্দ্র করে কয়েক জনের সঙ্গে একটু সমস্যা তৈরি হয়েছিল শম্ভুর। খুনের পিছনে সেই কারণ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। কোন বন্ধুরা বাড়ি থেকে তাঁকে ডেকে নিয়ে গিয়েছিল, তারপর ঠিক কী ঘটেছিল, তা তদন্ত করে দেখছে পুলিশ।