নাতিকে নিয়ে বাড়ির উঠোনে বসে দাদু, ছড়িয়ে ছিটিয়ে পড়ে বোমা! ভোটের দু’দিন আগে ভয়াবহ অভিজ্ঞতা বর্ধমানে

নির্বাচনের (West Bengal Assembly Election 2021) আর মাত্র দু'দিন। ফের উত্তেজনা বর্ধমানে (Purbo Bardhaman)।

নাতিকে নিয়ে বাড়ির উঠোনে বসে দাদু, ছড়িয়ে ছিটিয়ে পড়ে বোমা! ভোটের দু'দিন আগে ভয়াবহ অভিজ্ঞতা বর্ধমানে
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 15, 2021 | 12:15 PM

বর্ধমান: নির্বাচনের (West Bengal Assembly Election 2021) আর মাত্র দু’দিন। কিছুদিন আগেই বর্ধমানের (Purbo Bardhaman) রসিকপুরের ঘটনা নাড়িয়ে দিয়েছিল গোটা বাংলাকে। রাস্তায় পড়ে থাকা বোমাকে বল ভেবে খেলতে গিয়ে বলি হয়েছিল পাঁচ বছরের শিশুকে। আবারও সেই বর্ধমানের ভোটের দু’দিন আগে উদ্ধার হল বোমা। এই নিয়ে চাঞ্চল্য ছড়াল বর্ধমান সদরের জ্যোতিপল্লি গ্রামে। চাপানউতোর শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

West Bengal Assembly Election 2021 Purbo Bardhaman Bomb

নিজস্ব চিত্র

পূর্ব বর্ধমানের বর্ধমান উত্তর কেন্দ্রের গাংপুরে রেলগেট পেরিয়ে হিরাগাছি জ্যোতিপল্লি গ্রাম। এই গ্রামে বৃহস্পতিবার সকালে তিন তৃণমূল কর্মীর বাড়িতে হঠাৎই বোমা পড়ে থাকতে দেখা যায়। আতঙ্কিত হয়ে পড়েন গ্রামবাসীরা। প্রত্যেকের বাড়িতেই শিশু রয়েছে। আবারও অসতর্কতার জেরে বড় কোনও দুর্ঘটনা ঘটতে পারত।

গ্রামের এক বাসিন্দা চিত্তরঞ্জন হালদার বলেন, “সকালে নাতিদের নিয়ে বাড়ির উঠোনে বসে ছিলাম। তখনই ওই বোমাগুলি পড়ে থাকতে দেখি।” পুলিশ খবর পেয়ে গ্রামে যায়। বোমাগুলি নিষ্ক্রিয় করা হয়। গ্রামজুড়ে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।

বাকি যে দু’জনের বাড়ি থেকে বোমা উদ্ধার হয়, তাঁদের এক জন দলের অঞ্চল সহ সভাপতি আরেক জন কর্মী। তৃণমূল নেতা ও বৈকুন্ঠপুর ১ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান জয়দেব বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, “বাইরে থেকে লোক জন এনে এলাকাকে সন্ত্রস্ত করতে চাইছে বিজেপি। বেছে বেছে আমাদের কর্মীদের বাড়ি বোমা রেখে অশান্তি করতে চাইছে।”

West Bengal Assembly Election 2021 Purbo Bardhaman Bomb

নিজস্ব চিত্র

আরও পড়ুন: বিজেপি কর্মীকে ‘মারধর’, পাণ্ডবেশ্বরে জিতেন্দ্র তিওয়ারি এলাকায় ঢুকতেই উত্তেজনা চরমে

গোটা বিষয়টিই অস্বীকার করে বিজেপি। বিজেপির বর্ধমান উত্তর কেন্দ্রের প্রার্থী রাধাকান্ত রায় বলেন, “পুলিশ তদন্ত করুক। দোষীদের গ্রেফতার করুক। আমাদের দল এই রাজনীতি করে না। আমাদের কর্মীরা এসব করবেন না বলেই আমার বিশ্বাস।”