মোদীর সভা থেকে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ বিজেপি নেতা

প্রধানমন্ত্রীর সভা থেকে ফেরার পথে বিজেপি (BJP) নেতাকে গুলি করার অভিযোগ তৃণমূলের (TMC) বিরুদ্ধে। শনিবার ঘটনাটি ঘটেছে হাঁসখালি থানার মামজোয়ান এলাকায়।

মোদীর সভা থেকে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ বিজেপি নেতা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 11:45 PM

নদিয়া: প্রধানমন্ত্রীর সভা থেকে ফেরার পথে বিজেপি (BJP) নেতাকে গুলি করার অভিযোগ তৃণমূলের (TMC) বিরুদ্ধে। শনিবার ঘটনাটি ঘটেছে রানাঘাট হাঁসখালি থানার মামজোয়ান এলাকায়।

জানা গিয়েছে, রানাঘাট উত্তর পূর্ব বিধানসভা হাঁসখালি থানার একটি অঞ্চলের বুথ সভাপতি নিত্যানন্দ সরকার। এদিন কৃষ্ণনগরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)-র সভা থেকে বাড়ি ফেরার পথে তাঁকে লক্ষ্য করে ৩ রাউন্ড গুলি চালায় আততায়ীরা। শুধু তাই নয়, এরপর ওই বিজেপি নেতাকে ধারাল অস্ত্র দিয়ে কোপানোর চেষ্টাও হয় বলে অভিযোগ। অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে ঘাসফুল শিবির।

স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, এই হামলা নিয়ে পুলিশকে জানানো হলেও তারা নিত্যানন্দকে উদ্ধারের ব্যাপারে কোনও রকম উদ্যোগ দেখায়নি। ফলে রক্তাক্ত অবস্থায় পর দীর্ঘ সময় পড়ে ছিলেন ওই বিজেপি নেতা। এরপর তাঁর দলের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে। ভর্তি করা হয় বগুলা হাসপাতালে।

আরও পড়ুন: কেরলে বামেদের বিরুদ্ধে লড়ে বঙ্গে সংযুক্ত মোর্চার সমর্থনে প্রচারে আসছেন রাহুল

অভিযোগ, ওই বিজেপি কর্মীকে লক্ষ্য করে তিনটি গুলি ছোড়া হয়েছিল। এর মধ্যে একটি গুলি তাঁর মুখের পাশ ঘেঁষে চলে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত কল্যাণী জওহরলাল নেহরু মেডিকেল হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে। এদিকে নিষ্ক্রিয়তা ও তৃণমূলের প্রতি পক্ষপাতিত্বমূলক আচরণ করার অভিযোগে হাঁসখালি থানার পুলিশের বিরুদ্ধে আগুন জ্বালিয়ে কৃষ্ণনগর রানাঘাটের বগুলা সড়কপথ অবরোধ করেন বিজেপি কর্মী ও সমর্থকরা।